স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতির পিরোজপুর জেলা কমিটি গঠন - দৈনিকশিক্ষা

স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতির পিরোজপুর জেলা কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক |
বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতির পিরোজপুর জেলা শাখার কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুরে পিরোজপুর সদর উপজেলার কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ে জেলা শাখার উদ্যোগে কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা স্থাপন, স্বীকৃতি, পরিচালনা, জনবল কাঠামো এবং বেতন ভাতাদি অনুদান সংক্রান্ত নীতিমালা-২০১৮ অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা মন্ত্রী, শিক্ষা প্রতিমন্ত্রী, শিক্ষা সচিবসহ সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানান শিক্ষক নেতারা। 

 

কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইব্রাহিম ফরাজীর সভাপতিত্বে অলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির মহাসচিব কাজী মোখলেছুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. শামছুল আলম, দপ্তর সম্পাদক মোঃ ইমতিয়াজ বিন হাকিম।
 
প্রধান অতিথির বক্তব্যে স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতির মহাসচিব কাজী মোখলেছুর রহমান বলেন, স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা স্থাপন, স্বীকৃতি, পরিচালনা, জনবল কাঠামো এবং বেতন ভাতাদি অনুদান সংক্রান্ত নীতিমালা-২০১৮ এ প্রধানমন্ত্রী স্বাক্ষর করে ইসলামিক শিক্ষার ক্ষেত্রে এক যুগান্তকারী ইতিহাস সৃষ্টি করেছেন। মাদরাসার শিক্ষকরা বিনা বেতনে চাকরি করে মানবেতর জীবন যাপন করছেন। তাই স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা নীতিমালা এই সরকারের মেয়াদের মধ্যে খুব দ্রুত তা বাস্তবায়ন করা হবে এবং শিক্ষকরা সুফল পাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
 
সভায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসের মনিটরিং অফিসার মো. আকবর হোসেন, ঝালকাঠী জেলা কমিটির সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আব্দুস ছালাম, দক্ষিণ পূর্ব সোহাগদল স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা সমিতির সভাপতি মাওলানা মোঃ দেলোয়ার হোসেন, পিরোজপুর জেলা কমিটির আহবায়ক মোঃ তাজুল ইসলাম, মো. মাহবুবুর রহমান, মো. হারুন অর রশীদ, মো. ইলিয়াস হোসেন, মো. মিজানুর রহমান, মো. নেছার উদ্দীন, মো. শহিদুল ইসলাম, মো. হাফিজুল ইসলাম প্রমুখ।[ inside-ad]
 
আলোচনা সভা শেষে মো. তাজুল ইসলামকে সভাপতি এবং মো জাকির হোসেন কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট স্বতন্ত্র ইবতেদায়ি মাদরাসা শিক্ষক সমিতি পিরোজপুর জেলা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন,সিনিয়র সহ সভাপতি মো. নেছার উদ্দিন,সহ সভাপতি মো. ইলিয়াস হোসেন, সহ সম্পাদক মো. হাফিজুল ইসলাম,অর্থ সম্পাদক মো. খলিলুর রহমান,প্রচার সম্পাদক মো. শহিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ খান,দপ্তর সম্পাদক কে.এম.ইয়াকুব আলী,সহ দপ্তর সম্পাদক মো. রুহুল আমীন, সদস্য মো. ইব্রাহিম,মো. আমিনুল ইসলাম, মো. আ. ছালাম।
 
 
 
 
 
 
 
 
 

 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035040378570557