স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে লেখা বইয়ের প্রকাশনা উৎসব কাল - দৈনিকশিক্ষা

স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে লেখা বইয়ের প্রকাশনা উৎসব কাল

নিজস্ব প্রতিবেদক |

পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেডের প্রকাশিত ‘নন্দিত স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান’ বইয়ের প্রকাশনা উৎসব আগামীকাল মঙ্গলবার (৩১ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। এদিন বিকাল ৩টায় ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের আ কা মু গিয়াসউদ্দীন মিল্কী অডিটরিয়ামে এ প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়েছে। বইটি সম্পাদনা করেছেন হাবিবুর রহমান।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির সভাপতি জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রকাশনা উৎসবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান।

এছাড়া আলোচক হিসেবে উপস্থিত থাকবেন দুদকের কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দীন, বাংলাদেশ পুলিশের জেনারেল ইন্সপেক্টর ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার), সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) এ আর খান, স্বাধীনতা পদকে ভূষিত কথাসাহিত্যিক সেলিনা হোসেন ও একুশে পদকপ্রাপ্ত কথাশিল্পী ও দৈনিক কালের কণ্ঠ পত্রিকার সম্পাদক ইমদাদুল হক মিলন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0039770603179932