স্বর্ণপদক পাচ্ছেন নোবিপ্রবির ১১ শিক্ষার্থী - Dainikshiksha

স্বর্ণপদক পাচ্ছেন নোবিপ্রবির ১১ শিক্ষার্থী

নোবিপ্রবি প্রতিনিধি |

সমাবর্তনে স্বর্ণপদক পাচ্ছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের  ১১ শিক্ষার্থী। আগামী ২৪ ফেব্রুয়ারি (রোববার) অনুষ্ঠিত হবে নোবিপ্রবির দ্বিতীয় সমাবর্তন। এতে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের আচার্য ও  রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ।

সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ে স্নাতক (সম্মান) শ্রেণিতে সেরা ফল অর্জনের জন্য ৬ শিক্ষার্থীকে চ্যান্সেলর স্বর্ণপদক এবং স্নাতকোত্তরে সেরা ফল অর্জনের জন্য  ভাইস-চ্যান্সেলর স্বর্ণপদক দেয়া হবে ৫ শিক্ষার্থীকে।

চ্যান্সেলর স্বর্ণপদক প্রাপ্ত ৬ শিক্ষার্থী হলেন : বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের ২০০৮-২০০৯ সেশনের শিক্ষার্থী শুভ ভৌমিক, কম্পিউটার সাইন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০০৯-১০ সেশনের শিক্ষার্থী সাইফুল ইসলাম, মাইক্রোবায়োলজি বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী সুমিতা রানী সাহা, মাইক্রোবায়োলজি বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী নিক্কন সরকার, ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী আফসানা কবির দিপ্তী এবং এগ্রিকালচার বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী সাবিয়া খান।


 
ভাইস-চ্যান্সেলর স্বর্ণপদক প্রাপ্ত ৫ শিক্ষার্থী হলেন : বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী মো. শামসুল আলম পাটোয়ারী, একই বিভাগের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী মো. মেহেদী হাসান, মাইক্রোবায়োলজি বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী মোঃ শাহিদুল ইসলাম, মাইক্রোবায়োলজি বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী সুমিতা রানী সাহা, মাইক্রোবায়োলজি বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী নিক্কন সরকার।

স্বর্ণপদক প্রাপ্তরা ২৪ তারিখ যাথাক্রমে রাষ্ট্রপতি এবং ভাইস-চ্যান্সেলরের হাত থেকে পদক ও সম্মাননা স্মারক  গ্রহণ করবেন। এদিকে ক্যাম্পাসে সমাবর্তনকে কেন্দ্র করে চলছে ব্যাপক কর্মযজ্ঞ। ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে সমগ্র নোয়াখালী। চলছে রাস্তা মেরামত, সৌন্দর্য বর্ধন ও আনুষঙ্গিক কাজ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0037438869476318