সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

আমতলী (বরগুনা) প্রতিনিধি |

বরিশালে মোটর সাইকেল ও টমটমের সংঘর্ষে তানভীর (২৩) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। সোমবার (১৬ ডিসেম্বর) সকালে আমতলী-কুয়াকাটা মহাসড়কের খুরিয়ার খেয়াঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময়  নিহতের বন্ধু পারভেজ ও টমটম চালক নিজাম মুসল্লী আহত হয়েছেন। আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত তানভীর মিরপুর ১ এর পাইকপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে ও ঢাকা নিউ মডেল কলেজের  অনার্সের তৃতীয় বর্ষের ছাত্র।

জানা গেছে, তানভীর ও তার বন্ধু পারভেজ বিজয় দিবসের ছুটিতে ঢাকা থেকে মোটর সাইকেল যোগে সমুদ্র সৈকত কুয়াকাটা ভ্রমণে যাচ্ছিল। মোটর সাইকেলটি তানভীর নিজেই চালাচ্ছিল। কুয়াকাটা থেকে ৩০ কিলোমিটার উত্তরে আমতলী-কুয়াকাটা মহাসড়কের খুড়িয়ার খেয়াঘাট নামক স্থানে পৌঁছালে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়ানো একটি টমটমের উপর উঠিয়ে দেয়। এতে মোটর সাইকেল চালক তানভীর, বন্ধু পারভেজ ও টমটম চালক নিজাম মুসুল্লী গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে তাদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ওই হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। শেবাচিম হাসপাতালে নেয়ার পথে লেবুখালী নামক স্থানে দুপুর দেড়টায় তানভীরের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন তার বন্ধু আহত পারভেজ।
 
প্রত্যক্ষদর্শী মিলন মিয়া বলেন, দ্রুত গতিতে একটি মোটর সাইকেল কুয়াকাটার দিকে যাচ্ছিল। উপজেলার খুড়িয়ার খেয়াঘাট আসা মাত্রই মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি টমটমের উপর তুলে দেয়। এতে মোটর সাইকেল চালক, তার বন্ধু ও টমটম চালক আহত হয়।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নিখিল চন্দ্র বলেন, তিন জনকেই বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। তিন জনের মধ্যে তানভীরের অবস্থা আশঙ্কাজনক ছিল। 

তানভীরের বন্ধু আহত পারভেজ বলেন, গুরুতর আহত তানভীর বরিশাল নেয়ার পথে লেবুখালী নামক স্থানে মারা গেছেন।

আমতলী থানার ওসি মো. আবুল বাশার বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আহত তিন জনের মধ্যে একজন মারা গেছে বলে শুনেছি।

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.003220796585083