সড়ক দুর্ঘটনায় মেডিকেল শিক্ষার্থী নিহত - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় মেডিকেল শিক্ষার্থী নিহত

কুমিল্লা প্রতিনিধি |

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় বাস খাদে পড়ে মেডিকেল শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন। গতকাল শনিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বারপাড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্রীর নাম রেজিয়া সুলতানা রশনী (২২)। তিনি সাভারের এনাম মেডিকেলের শেষ বর্ষের ছাত্রী। তাঁর বাড়ি সাভার এলাকাতেই। আহত চারজনকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাতে শান্তি পরিবহনের একটি বাস খাগড়াছড়ি থেকে ঢাকা যাচ্ছিল। রাত ১টার দিকে বারপাড়া নামক স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান, বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই রেজিয়া সুলতানা রশনী নিহত হন। তিনি খাগড়াছড়ি বেড়ানো শেষে সাভার ফিরছিলেন।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার মো. আবদুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। লাশ দাউদকান্দি হাইওয়ে পুলিশ হেফাজতে আছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0069980621337891