সড়কে প্রাণ গেল দুই কলেজছাত্রের - দৈনিকশিক্ষা

সড়কে প্রাণ গেল দুই কলেজছাত্রের

শরীয়তপুর প্রতিনিধি |

শরীয়তপুরের গোসাইরহাটে সড়ক দুর্ঘটনায় রিপন মাহমুদ (২০) ও সাইফুল ইসলাম (১৯) নামের দুই কলেজছাত্র নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরেক কলেজছাত্র সিয়াম সরদার (২০)।

গতকাল বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে গোসাইরহাট উপজেলার শাইক্ষ্যা ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রিপন মাহমুদ উপজেলার কোদালপুর গ্রামের ইকবাল মাহমুদের ছেলে ও সাইফুল ইসলাম একই গ্রামের সাইদুর রহমান বেপারীর ছেলে। আহত সিয়াম সরদার একই গ্রামের কাঞ্চন সরদারের ছেলে। তারা সবাই গোসাইরহাট উপজেলার শামসুর রহমান সরকারি কলেজের অনার্স শিক্ষার্থী।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, বিকেলে একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন তিন বন্ধু। তারা উপজেলার শাইক্ষ্যা নদীর ওপর দিয়ে শাইক্ষ্যা ব্রিজ পার হয়ে কুচাইপট্টি ইউনিয়ন ঘুরে পুনরায় শাইক্ষ্যা ব্রিজ পার হয়ে ফিরছিলেন। এ সময় ব্রিজের রেলিঙের সঙ্গে মোটরসাইকেলের  ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা তিন আরোহী গুরুতর আহত হন।

আহতদেরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আর আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় অপরজনকে। 

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0034170150756836