হাবিপ্রবিতে প্রতি আসনে লড়বেন ৫৬ শিক্ষার্থী - দৈনিকশিক্ষা

হাবিপ্রবিতে প্রতি আসনে লড়বেন ৫৬ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক |

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ২০ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে। ২ হাজার ৫টি আসনের জন্য ভর্তিযুদ্ধে অংশ নিচ্ছেন ১ লাখ ১২ হাজার ১৯২ জন ভর্তিচ্ছু। সে হিসেবে ১টি আসনের জন্য লড়তে হবে ৫৬ জনকে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের পরিচালক ড. শ্রীপদী শিকদার বলেন, ভর্তি কমিটির সভার নেয়া সিদ্ধান্ত অনুযায়ী  ২০ জানুয়ারি রোববার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭০০০০১ থেকে ৭০৮৩৪৭ পর্যন্ত, বেলা ১১টা থেকে সাড়ে ১২ পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭০৮৩৪৮ থেকে ৭১৬৬৯৪ পর্যন্ত এবং দুপুর দেড়টা থেকে ৩টা পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭১৬৬৯৫ থেকে ৭২৫০৪১ পর্যন্ত। বিকাল সাড়ে ৩ থেকে ৫টা পর্যন্ত ‘সি’ ইউনিটের (বাণিজ্য) রোল নং ৩০০০০১ থেকে ৩০৪১৯৩ পর্যন্ত। ২১ জানুয়ারি সোমবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের রোল নং ৬০০০০১ থেকে ৬০৭৭০৫ পর্যন্ত এবং বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের রোল নং ৬০৭৭০৬ থেকে ৬১২০৫৮ পর্যন্ত, দুপুর দেড়টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ‘সি’ ইউনিটের (বিজ্ঞান/মানবিক) রোল নং ৩৫০০০১ থেকে ৩৫৭৭০৫ পর্যন্ত এবং বিকাল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত ‘সি’ ইউনিট (বিজ্ঞান/মানবিক) রোল নং ৩৫৭৭০৬ থেকে ৩৬১৪১১ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২২ জানুয়ারি মঙ্গলবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০০০০১ থেকে ২০৯৩২৫ পর্যন্ত এবং বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০৯৩২৬ থেকে ২১৮৬১২ পর্যন্ত, দুপুর দেড়টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের রোল নং ৪০০০০১ থেকে ৪০৭৯৭৫ পর্যন্ত এবং বিকাল সাড়ে ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের রোল নং ৪০৭৯৭৬ থেকে ৪১৫৯৫১ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৩ জানুয়ারি বুধবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ‘এ’ ইউনিট রোল নং ১০০০০১ থেকে ১০৭৭০৫ পর্যন্ত এবং বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০৭৭০৬ থেকে ১১৫৪১০ পর্যন্ত এবং দুপুর দেড়টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১১৫৪১১ থেকে ১২৩৩২৬ পর্যন্ত এবং বিকাল সাড়ে ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ‘ই’ ইউনিটের রোল নং ৫০০০০১ থেকে ৫০১৬০০ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা-সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.hstu.ac.bd পাওয়া যাচ্ছে।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0067579746246338