হুজুরের পরকীয়া প্রকাশ করায় মাদরাসা শিক্ষার্থীকে নির্যাতন - দৈনিকশিক্ষা

হুজুরের পরকীয়া প্রকাশ করায় মাদরাসা শিক্ষার্থীকে নির্যাতন

নারায়নগঞ্জ প্রতিনিধি |

হাফেজিয়া মাদরাসা শিক্ষকের পরকীয়ার কথা তার স্ত্রীকে বলে দেয়ায় ক্ষিপ্ত হয়ে রবিউল ইসলাম মোল্লা (১৩) নামে এক শিক্ষার্থীকে রশি দিয়ে বেঁধে অমানুষিক নির্যাতন করেছে সেই মাওলানা। গতকাল বুধবার ঘটনাটি ঘটেছে নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার পশ্চিম কালাদী এলাকায় ঘটে এই বর্বর নির্যাতনের ঘটনা।

ছবি সংগৃহীত

নির্যাতনকালে শিক্ষার্থী বারবার জ্ঞান হারালে তাকে পানি ছিটিয়ে জ্ঞান ফিরিয়ে আবারো নির্যাতন করে পাষণ্ড সেই শিক্ষক। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত মাওলানাকে গ্রেপ্তার করেছে। গতকাল সকালে নির্যাতিত শিক্ষার্থী শেরপুর জেলার শ্রীবরদী থানাধীন গরজিপাড়া এলাকার আজিজ মোল্লার ছেলে। তার বাবা একজন ঝালমুড়ি বিক্রেতা। রূপগঞ্জ উপজেলার কাঞ্চন এলাকায় মজিবুর মিয়ার বাড়িতে তারা ভাড়ায় বসবাস করে। তাকে আহত অবস্থায় শিক্ষার্থী রবিউলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নির্যাতনের শিকার শিক্ষার্থীর পিতা আজিজ মোল্লা জানান, কাঞ্চন এলাকার মজিবুরের বাড়িতে ভাড়ায় বসবাস করে। এখানে ঝাল মুড়ি বিক্রি করেন তিনি জীবিকা নির্বাহ করেন। তার ৪ সন্তানের মধ্যে বড় ছেলে রবিউল ইসলাম মোল্লাকে কোরআনের হাফেজ বানানোর উদ্দেশ্যে তিনি স্থানীয় কালাদী মদিনা মসজিদের হিফজখানায় কোরআন শিক্ষার জন্য ভর্তি করান।

ওই মসজিদের হিফজখানার মাওলানা শাহজালাল স্থানীয় এক বিবাহিতা নারীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ ঘটনা জেনে গিয়ে হিফজখানার কয়েকজন শিক্ষার্থী মাওলানার স্ত্রীকে মোবাইল ফোনে বিষয়টি জানিয়ে দেয়। এ নিয়ে মাওলানা শাহজালালের সাথে তার স্ত্রীর কথা কাটাকাটি ও ঝগড়া বিবাদ হয়।

এর জের ধরে গতকাল সকালে মসজিদের দ্বিতীয় তলায় একটি কক্ষে শিক্ষার্থী রবিউল ইসলাম মোল্লাকে স্ত্রীকে পরকীয়ার খবর বলার অভিযোগ এনে আটক করে রশি দিয়ে বেঁধে এলোপাতাড়ি পেটানো শুরু করেন মাওলানা। একপর্যায়ে মারের তীব্রতায় শিক্ষার্থী জ্ঞান হারালে তার চোখে পানি ছিটিয়ে জ্ঞান ফিরিয়ে আবারো নির্যাতন করে পাষণ্ড সেই মাওলানা। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে তার পরিবারের লোকজন রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় শিক্ষার্থীর পিতা আজিজ মোল্লা বাদী হয়ে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ মাওলানা শাহজালালকে গ্রেপ্তার করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহামুদুল হাসান বলেন, হিফজখানার শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগে একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ঘটনায় জড়িত অভিযুক্ত মাওলানাকে গ্রেপ্তার করা হয়েছে।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.003817081451416