হৃদয় বিদারক! - দৈনিকশিক্ষা

হৃদয় বিদারক!

দৈনিকশিক্ষা ডেস্ক |

ভারতের মুজাফফরপুরের রেলওয়ে স্টেশন। সেখানে পড়ে আছেন মা অরবিনা খাতুনের (৩৫) মৃতদেহ। কিন্তু তার ছোট্ট শিশুটি সে কথা বুঝতে চায় না। সে মায়ের হাত ধরে টেনে তোলার চেষ্টা করছে। ব্যর্থ হয়ে বিরক্ত হয় সে। মায়ের পাশে বসেই এক পর্যায়ে খেলা শুরু করে দেয়। এমন হৃদয়বিদারক দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ খবর দিয়ে অনলাইন জি নিউজ বলছে, অরবিনা খাতুন বিহারের কাটিহারের বাসিন্দা।

তিনি গুজরাটের আহমেদাবাদ থেকে ফিরছিলেন। একজন পরিযায়ী শ্রমিক তিনি। প্রায় এক বছর ধরে তিনি অসুস্থ ছিলেন। সম্প্রতি তার অবস্থার অবনতি হয়। বিহারে নিজ বাড়ি ফেরার পথে সোমবার দুপুর ১২টার দিকে তিনি একটি ট্রেনের ভিতরেই মারা যান।

রোববার তিনি বোন, বোনের দেবর ও নিজের আড়াই বছর বয়সী ছেলেকে নিয়ে ট্রেনে করে ফিরছিলেন। কিন্তু মাধুবানির কাছে ট্রেনেই তিনি মারা যান। ট্রেনটি মুজাফফরপুর জংশনে পৌঁছায় স্থানীয় সময় প্রায় ৩ টায়। সেখানে রেলপুলিশ ওই নারীর মৃতদেহ ট্রেন থেকে নামিয়ে ফ্লাটফরমে রেখে দেয়। এ সম্পর্কে জিআরপির ডেপুটি এসপি রমাকান্ড উপাধ্যায় বলেছেন, ঘটনাটি ঘটেভে ২৫ শে মে। ওই নারী আহমেদাবাদ থেকে ফিরছিলেন। মাধাবানির কাছে ট্রেনের ভিতর মারা যান তিনি। তার বোনের দেবর বলেছেন, তিনি আকস্মিকভাবে মারা গেছেন। খাবার বা পানির কোনো সমস্যা ছিল না। এক বছর ধরে তিনি অসুস্থ ছিলেন।। তার মানসিক অবস্থাও ছিল অস্থিতিশীল।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0061311721801758