হোম কোয়ারেন্টিনে থাকতে বলায় মারধর, নারীসহ আহত ৪ জন - দৈনিকশিক্ষা

হোম কোয়ারেন্টিনে থাকতে বলায় মারধর, নারীসহ আহত ৪ জন

ঝিনাইদহ প্রতিনিধি |

ঝিনাইদহের কালীগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে হোম কোয়ারেন্টিনে থাকা নিয়ে মারামারিতে নারীসহ অন্তত চারজন আহত হয়েছেন। বুধবার (১ এপ্রিল) সকালে উপজেলার মধুগঞ্জ বাজারের ঢাকালেপাড়ায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে রাজিয়া সুলতানাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং বাকিদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মধুগঞ্জ বাজারের ঢাকালেপাড়া এলাকায় গৃহবধূ রাজিয়া সুলতানার মেয়ে-জামাই কয়েকদিন আগে ঢাকা থেকে এসেছেন। এর আগে এলাকাবাসী তাদের বাড়ি থেকে বের না হওয়ার অনুরোধ করেন। কিন্তু তারা বাইরে ঘোরাঘুরি করতে থাকেন। একপর্যায়ে সকালে গৃহবধূ রাজিয়াকে তাদের মেয়ে ও জামাইকে বাইরে বের না হওয়ার কথা বলেন প্রতিবেশী এক নারী। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিবেশীদের সঙ্গে তাদের মারামারি শুরু হয়। এ সময় চারজন আহত হলে তাদের উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখনও থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035889148712158