১১ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - Dainikshiksha

১১ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক |

পাঠদানের অনুমতি দিতে আরও ১১ প্রতিষ্ঠানের হালনাগাদ তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। সোমবার (১২ নভেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে সংশ্লিষ্ট শিক্ষা বোর্ডগুলোতে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়েছে।

চিঠিতে প্রতিষ্ঠানগুলো সরেজমিনে পরিদর্শন করে হালনাগাদ তথ্যসহ পরিদর্শন প্রতিবেদন শিক্ষা মন্ত্রণালয়ে পাঠাতে বোর্ডগুলোকে বলা হয়েছে।

প্রতিষ্ঠানগুলোর মধ্যে নিম্ন মাধ্যমিক পর্যায়ে পাঠদানের অনুমতি দিতে ৮ প্রতিষ্ঠানের, মাধ্যমিক পর্যায়ে পাঠদানের অনুমতি দিতে ২ প্রতিষ্ঠানের এবং উচ্চ মাধ্যমিক পর্যায়ে পাঠদানের অনুমতি দিতে ১ প্রতিষ্ঠানের তথ্য ও পরিদর্শন প্রতিবেদন চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

তালিকা দেখুন:

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0079829692840576