১৩৭ শিক্ষক কর্মচারীর এমপিওর আবেদন বাতিল - দৈনিকশিক্ষা

১৩৭ শিক্ষক কর্মচারীর এমপিওর আবেদন বাতিল

নিজস্ব প্রতিবেদক |

কাগজপত্র অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ থাকায় ১৩৭ শিক্ষক কর্মচারীর এমপিও, টাইমস্কেল, সহকারী অধ্যাপক স্কেল, বিএড স্কেল ও অধ্যক্ষ স্কেলের জন্য করা আবেদন বাতিল করা হয়েছে। মঙ্গলবার (৭ আগস্ট) কারিগরি শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে আবেদন বাতিল হওয়া ১৩৭ শিক্ষক কর্মচারীর নামের তালিকা প্রকাশ করা হয়েছে। 

জানা গেছে, এমপিও ও টাইমস্কেল প্রদানের জন্য জনবল কাঠামো সম্পর্কিত নির্দেশিকা ২০১০ (মার্চ ২০১৩ পর্যন্ত সংশোধিত) অনুযায়ী দাখিল করা কাগজপত্র অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ থাকায়  ১৩৭ জনের আবেদন বিবেচনা করেনি কারিগরি শিক্ষা অধিদপ্তর। 

বাতিল হওয়া ১৩৭ আবেদনের মধ্যে রয়েছে বিএম শাখার ৩৫টি এমপিও আবেদন, এইচএসসি বিএম শাখায় ২৯টি সহকারী অধ্যাপক স্কেল আবেদন, ৮টি টাইম স্কেল আবেদন, এসএসসি ভোকেশনালের ৩৬টি এমপিও আবেদন, ৬টি টাইম স্কেল আবেদন, ২২টি বিএড স্কেল আবেদন এবং ১টি অধ্যক্ষ স্কেল আবেদন।

পরবর্তী সভায় বিবেচনার জন্য বাতিলকৃতদের কাগজপত্র সংশোধন করে এমপিও নীতিমালা মোতাবেক যথাযথভাবে আবেদন দাখিল করতে বলা হয়েছে।
  
তালিকা দেখুন:  

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0046319961547852