১৫ শিক্ষকের পদ সৃজনের প্রতিবেদন চেয়েছে মন্ত্রণালয় - দৈনিকশিক্ষা

১৫ শিক্ষকের পদ সৃজনের প্রতিবেদন চেয়েছে মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকৃত কলেজের ১৫ শিক্ষকের পদসৃজনের পরিদর্শন প্রতিবেদন চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। এদের মধ্যে ভোলার চরফ্যাসন সরকারি কলেজের ৮ জন প্রভাষক এবং মৌলভীবাজারের কুলাউড়া সরকারি কলেজের ৭ জন প্রভাষক রয়েছেন। এই ১৫ শিক্ষকের পদ সৃজনের বিষয়ে পরিদর্শন করে সুস্পষ্ট মতামতসহ প্রতিবেদন পাঠাতে বলা হয়েছে শিক্ষা অধিদপ্তরকে। বুধবার (১২ জুন) মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে শিক্ষা অধিদপ্তরে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়। 

জানা গেছে, ‘সরকারিকৃত কলেজ শিক্ষক ও কর্মচারী আত্তীকরণ বিধিমালা ২০১৮’ অনুযায়ী ১৫ শিক্ষকের পদ সৃজনের পরিদর্শন প্রতিবেদন পাঠাতে বলা হয়েছে। এ বিষয়ে সুস্পষ্ট মতামতসহ প্রতিবেদন ৩০ কর্মদিবসের মধ্যে শিক্ষা মন্ত্রণালয়ে পাঠাতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরকে বলা হয়েছে। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0079660415649414