৩ লাখ ৬৮ হাজার নতুন বই পাবে ভান্ডারিয়ার শিক্ষার্থীরা - দৈনিকশিক্ষা

৩ লাখ ৬৮ হাজার নতুন বই পাবে ভান্ডারিয়ার শিক্ষার্থীরা

ভান্ডারিয়া প্রতিনিধি |

আগামী ১ জানুয়ারি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার শিক্ষার্থীদের মাঝে বিতরণ হবে ৩ লাখ ৬৮হাজার ৭৮টি নতুন বই। এসব নতুন বইয়ের অধিকাংশ ইতোমধ্যে উপজেলায় পোঁছেছে। নির্ধারিত সময়ের মধ্যে বাকি নতুন বই উপজেলায় পৌঁছাবে বলে আশাবাদ ব্যক্ত করেছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস। উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিস সূত্র দৈনিক শিক্ষা ডটকমকে এসব তথ্য নিশ্চিত করে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জহিরুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানান,উপজেলার ৩৮টি মাধ্যমিক বিদ্যালয়, ৩৮টি দাখিল মাদরাসা, ৪৩টি ইবতেদায়ি মাদরাসা, এবং ১৬৪ প্রাথমিক বিদ্যালয়ের মোট ৪১ হাজার ৩৭২ শিক্ষার্থীর হাতে ২০২০ খ্রিষ্টাব্দের ১ জানুয়ারি বই উৎসবে ৩ লাখ ৬৮ হাজার ৭৮টি নতুন বই দেয়া হবে। তিনি দৈনিক শিক্ষাডটকমকে আরও বলেন, উপজেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের চাহিদানুযায়ী নতুন বই ইতোমধ্যেই আমাদের কাছে পৌঁছে গেছে। 

এদিকে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হিমাদ্রী শেখর দেবনাথ দৈনিক শিক্ষাডটকমকে জানান, ১৬৪ প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত মোট ১৯ হাজার শিক্ষার্থী যে ৮১ হাজার ৭০৫টি নতুর বই পাওয়ার কথা। তবে, এখন পর্যন্ত ৪র্থ ও ৫ম শ্রেণির বই উপজেলায় পৌঁছায়নি। তবে নির্ধারিত সময়ের মধ্যে নতুন বই পৌঁছে যাবে বলে দৈনিক শিক্ষাডটকমকে জানান ভারপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হিমাদ্রী শেখর দেবনাথ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0051569938659668