৫ সেপ্টেম্বর আর্থিক প্রতিষ্ঠান বিভাগের চার পদে মৌখিক পরীক্ষা - দৈনিকশিক্ষা

৫ সেপ্টেম্বর আর্থিক প্রতিষ্ঠান বিভাগের চার পদে মৌখিক পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক |

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের ‘সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর’, ‘ক্যাটালগার’ ‘হিসাবরক্ষক’ ও ‘অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক’ এ চার পদে লিখিত ও ব্যবহারিকে উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা আগামী ৫ ও ৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

ঢাকার তোপখানা রোডস্থ বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেট ভবনে এ পরীক্ষা হবে। ২০ আগস্ট এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আর্থিক প্রতিষ্ঠান বিভাগ। বলা হয়েছে, মৌখিক পরীক্ষার দিন প্রার্থীদের সকল শিক্ষাগত যোগ্যতার সনদের মূলকপি ও এক সেট সত্যায়িত ফটোকপি আনতে হবে।

মুক্তিযোদ্ধা সনদ (প্রযোজ্য ক্ষেত্রে), কম্পিউটার প্রশিক্ষণের সনদ বা অন্যান্য সনদের (প্রযোজ্য ক্ষেত্রে) মূল কপি ও সত্যায়িত ফটোকপি। জাতীয় পরিচয়পত্র ও নাগরিকত্বের সনদপত্র ও প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদপত্র এবং তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি আনতে হবে।

প্রার্থীদের পরীক্ষা শুরু হওয়ার ৩০ মিনিট পূর্বে বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম), ৩৪, তোপখানা রোড, ঢাকায় রিপোর্ট করতে হবে।

উল্লেখ্য, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইতোপূর্বে লিখিত পরীক্ষার জন্য ইস্যুকৃত প্রবেশপত্র সঙ্গে নিয়ে আসতে হবে, নতুন করে কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোনো টিএ বা ডিএ প্রদান করা হবে না। পরীক্ষার্থীদের মোবাইল নম্বরে পরীক্ষার সময়সূচি উল্লেখপূর্বক টেলিটক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে এসএমএস পাঠানো হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0046689510345459