৬ষ্ঠ বাচ্চা পেটে নিয়ে ৩০ বছর বয়সী নারীর আত্মহত্যা, স্বামী মাদরাসা শিক্ষক - দৈনিকশিক্ষা

৬ষ্ঠ বাচ্চা পেটে নিয়ে ৩০ বছর বয়সী নারীর আত্মহত্যা, স্বামী মাদরাসা শিক্ষক

মতিউল আলম, ময়মনসিংহ প্রতিনিধি |

৬ নম্বর সন্তান পেটে খাকা এক জননী আত্মহত্যা করেছেন। সোমবার (১৩ এপ্রিল) সকালে ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের ঘিলাগড়া গ্রামে এ ঘটনা ঘটে।  আত্মহত্যার আগে আয়েশা খাতুন (৩০) চিরকুট লিখে রেখে গেছেন। তার স্বামী একটি মাদরাসার শিক্ষক।

আত্মহত্যাকারী আয়েশার লেখা চিঠি ও লাশ | ছবি : ময়মনসিংহ প্রতিনিধি

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে ৫ সন্তানের জননী এবং ৪ মাসের গর্ভবতী আয়েশা খাতুন নিজের মৃত্যুর জন্য কেউ দায়ী নয় এমন একটি চিরকুট লিখে রেখে বাড়ির বাথরুমে রশি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। আয়েশা খাতুনের ৫ বাচ্চার মধ্যে বড় সন্তানের বয়স ১২ বছর, কোলের বাচ্চার বয়স ৫ মাস এবং গর্ভের সন্তানের বয়স ৪ মাস। তার মরদেহ টয়লেট থেকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ধোবাউড়া থানার ওসি তদন্ত মো. চাঁদ মিয়া জানান খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে, ময়না তদন্তের জন্য ময়মনসিংহ পাঠানো হবে।

চিরকুটে লেখা ছিল- প্রিয়, মা, বাবা, ভাই, বোন আমার পাঁচটা ছোট ছোট বাচ্চার রান্না, ধোয়া গোছানো, খাওয়ানো, পড়ানো তার পাশাপাশি অনেক টাকা ঋণের টেনশনে আমি আধা-মরা, তার মধ্যে দিয়ে আবার ৬ নাম্বার বাচ্চার টেনশনে আমি আত্মহত্যা বেছে নিলাম। এর জন্য দায়ী কেহ নয়। সবার কাছে দোয়া চাই। আল্লাহ হাফেজ।

দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0050010681152344