‘মুজিববর্ষে শিক্ষকের কাছে বঙ্গবন্ধুকে জানবে শিক্ষার্থীরা’ - দৈনিকশিক্ষা

‘মুজিববর্ষে শিক্ষকের কাছে বঙ্গবন্ধুকে জানবে শিক্ষার্থীরা’

মণিরামপুর (যশোর) প্রতিনিধি |

পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, শিক্ষকদের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বেতন স্কেল দ্বিগুণ করাসহ তাদের কল্যাণে কাজ করছেন। মুজিববর্ষেই শিক্ষকদের মাধ্যমে আরও বেশি করে শিক্ষার্থীরা বঙ্গবন্ধুকে জানার সুযোগ পাবে।

ইতোমধ্যে সরকার মুজিববর্ষকে সেরাবর্ষ ঘোষণা করেছেন। বেকারত্ব দূরীকরণের লক্ষ্যে শিক্ষিত মেধাবীদের বিনা মূল্যে চাকরির ব্যবস্থা করা হচ্ছে। শিক্ষার্থীদের মেধাবী হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের পাঠদানে আরও বেশি মনোযোগী হতে হবে। এ সরকারের সময়ে স্কুল-কলেজ ও মাদরাসা ভবনসহ শিক্ষা খাতের বিভিন্ন উন্নয়নমূলক চিত্র তিনি তুলে ধরেন তিনি।

বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে মণিরামপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে প্রাথমিক শিক্ষক সমিতি ভবনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব বলেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শবিফী।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সেহেলী ফেরদৌসের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম, উপজেলা রির্সোস ইন্সট্রাক্টর মকবুল হোসেন, সহকারি শিক্ষা অফিসার জহির উদ্দিন, মুন্নী বেগম ও প্রাথমিক শিক্ষক সমিতি সভাপতি আহমেদ শফি প্রমুখ। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0070798397064209