অসহায়দের পাশে ১১ শিক্ষার্থী - দৈনিকশিক্ষা

অসহায়দের পাশে ১১ শিক্ষার্থী

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

যশোরের অভয়নগর উপজেলার বিভিন্ন এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়িয়েছে ১১ জন শিক্ষার্থী। শুক্রবার (৩০এপ্রিল) সকালে তাদের উদ্যোগে ৩০জন অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ । ছবি : অভয়নগর প্রতিনিধি

আকিজ আইডিয়াল স্কুলের ২০২১ খ্রিষ্টাব্দে এই ১১জন এসএসসি পরীক্ষার্থী মিলে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

আরও পড়ুন : দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

খাদ্য সামগ্রী বিতরণকালে শিক্ষার্থী মাহাবুব রহমান হাসিব দৈনিক শিক্ষাডটকমকে জানান, উপজেলার দেয়াপাড়া, চলিশিয়া, বাগদহ, জাফরপুর ও অভয়নগর গ্রামের বাছাইকরা হতদরিদ্র ৩০জনের মধ্যে খাদ্যসামগ্রীর বিতরণ করছি। এগুলোর মধ্যে আছে চিড়া, মুড়ি ও খেজুর, তাছাড়া সাবান ও মাস্ক। 

দৈনিক শিক্ষা পরিবারের নতুন সদস্য ‘দৈনিক আমাদের বার্তা’

এসময় উপস্থিত ছিলেন শিক্ষার্থী তামিম হাসান, নিশাদ উলফাত দিপ্ত, মেহেদি হাসান, শুভ মল্লিক, দিলরুবা চৌধুরী, পৃথা ঘোষ, জেরিন, নুসরাত জাহান, উপমা ও মারিয়া।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0055248737335205