আজকের রাশিফল - দৈনিকশিক্ষা

আজকের রাশিফল

দৈনিকশিক্ষা ডেস্ক |

আজ ১৬ জানুয়ারি ২০২০ খ্রিষ্টাব্দ, বৃহস্পতিবার। ২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ এবং ১৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬-৪৩ মিনিটে এবং সূর্যাস্ত ৫-৩৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা :৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শনি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা : ৭ ও ৮। শুভবার : শনি ও সোমবার। শুভ রত্ন : নীলা ও এমিথিষ্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

শারীরিক অসুস্থতায় ভুগতে পারেন। আহারে বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে যাবতীয় ভুল বুঝাবুঝি এড়িয়ে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। শিল্পসংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। সন্তানের সঙ্গে কোনো ব্যাপারে মতানৈক্য হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন মোটামুটি ভালো থাকবে। হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। উত্তেজনা পরিহার করুন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আপনজনদের কারো সঙ্গে মতানৈক্যে জড়ানো ঠিক হবে না। মূল্যবোধ বজায় রাখুন। কাজকর্মে উত্সাহবোধ করতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। পুরোনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। পাওনা টাকা আদায় হতে পারে। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পারস্পরিক সুসম্পর্ক বজায় রাখুন। আপনজন কারো সঙ্গে ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে। শারীরিক অবস্থা মোটামুটি ভালো থাকবে। অসুস্থরা প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। কোনো পূর্বকর্মের ফলভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। দূরে কোথাও ভ্রমণের সুযোগ পেতে পারেন। অকারণ ব্যয় পরিহার করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। আর্থিক দিক ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। শ্রমিক নেতাদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি সার্বিকভাবে শুভ সম্ভাবনাময়। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সিনিয়রদের সহযোগিতা পেতে পারেন। সামাজিক অবস্থান সুদৃঢ় থাকতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। কোনো তীর্থস্থানে যেতে পারেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। পেশাগত দিক মোটামুটি ভালো থাকবে। কোনো আশা পূরণ হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে যথাযথ চিকিত্সা নিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দাম্পত্য সুসম্পর্ক বজায় রাখুন। জীবন সাথীকে সঙ্গে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। ব্যাবসায়িক দিক ভালো থাকবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0080540180206299