বজ্রপাতে ছাত্রীর মৃত্যু - দৈনিকশিক্ষা

বজ্রপাতে ছাত্রীর মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি |

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুরে বজ্রপাতে সুরমা আকতার (১১) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার  (২৮ মে) বিকেলে উপজেলার ইদিলপুর ইউনিয়নের পলি লক্ষীপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

সুরমা আকতার ওই গ্রামের ছকু শেখের  মেয়ে এবং সে ইদিল পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

ইদিলপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে জানান, বিকালে হঠাৎ করে ঝড়-বৃষ্টি শুরু হলে গরু আনতে বাড়ির পাশে মাঠে যায় সুরমা। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পরিবারের লোকজন তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0035548210144043