ভুয়া পুলিশ সদস্য আটক - দৈনিকশিক্ষা

ভুয়া পুলিশ সদস্য আটক

মেহেরপুর প্রতিনিধি |

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা থেকে সোহেল রানা (৩২) নামের এক ভুয়া পুলিশ সদস্যকে আটক করেছে মেহেরপুরে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার শাকেরদাহ গ্রামের উত্তর পাড়া থেকে তাকে আটক করা হয়। 

এসময় পুলিশের পোশাক, ভুয়া আইডি কার্ডসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়েছে। আটক সোহেল রানা চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর গ্রামের আজিবর রহমানের ছেলে। তার বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় একটি মোটরসাইকেল চুরির অভিযোগ রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে জানান, শাকেরদাহ উত্তর পারা থেকে সোহেল রানা নামের এক প্রতারককে আটক করা হয়েছে। সেই সঙ্গে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে তাকে নিয়ে অভিযান পরিচালনা করে চুয়াডাঙ্গা সদর থানার চুয়াডাঙ্গা আবাসিক হোটেলের ২০৭ নং রুম থেকে পুলিশের পোশাক, ভুয়া আইডি কার্ডসহ অনান্য সামগ্রী উদ্ধার করা হয়। এর আগে গত ১০ মার্চ মেহেরপুর সদর থানার এস আই সুমন পরিচয় দিয়ে প্রতারক সোহেল রানা সদর উপজেলা বারাদী গ্রামের সবুজ আলীর গ্যারেজ থেকে একটি পালসার মোটরসাইকেল চালিয়ে দেখার নাম করে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সবুজ আলী মেহেরপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করে। এই অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে সোহেলর রানা ওরফে সুমন আলীকে আটক করা হয়। তার বিরুদ্ধে  মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0043940544128418