মনিরামপুরে ড. মিজানকে সংবর্ধনা - দৈনিকশিক্ষা

মনিরামপুরে ড. মিজানকে সংবর্ধনা

মনিরামপুর (যশোর) প্রতিনিধি |

ত্রি-বার্ষিক নির্বাচনে মনিরামপুরের কৃতি সন্তান ড.মিজানুর রহমান বিনা প্রতিদ্বন্দিতায় বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব) এর সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার সময় মনিরামপুর উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী সংগঠনের উদ্যোগে মনিরামপুর কৃষি অফিসের অডিটরিয়মে এক সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী সংগঠনের সভাপতি ও ধলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগার আব্দুল মজিদ এতে সভাপতিত্ব করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ গ্রন্থাগার সমিতির খুলনা বিভাগীয় কাউন্সিলর অনাধি কুমার সাহা, মনিরামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ চন্দ্র সরকার, উপজেলা সহকারী প্রোগ্রামার অরিন্দম রায়, মনিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আইসিটি প্রশিক্ষক এস এম মজনুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী গ্রন্থাগারিক মাসুদ রানা টগর, আব্দুল মুকিত ও সেলিনা খাতুন প্রমুখ।

 ড.মিজানুর রহমান বিনা প্রতিদ্বন্দিতায় বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব) এর সভাপতি নির্বাচিত হওয়ায় মঙ্গলবার মনিরামপুর উপজেলা গ্রন্থাগার পেশাজীবী নেতৃবৃন্দ সংবর্ধনার মাধ্যমে ক্রেস্ট প্রদান করেন। 

আলোচনা শেষে ড. মিজানুর রহমানকে মনিরামপুর উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী নেতৃবৃন্দের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। 

উল্লেখ্য ড. মিজানুর রহমান যশোর জেলার মনিরামপুর উপজেলার ভরতপুর গ্রামের সন্তান। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরী সায়েন্সে অনার্স-মাষ্টারস সম্পন্ন করে  ২০০৪ সালের ব্যানবেইসে লাইব্রেরীয়ান পদে যোগদান করেন। পরবর্তিতে তিনি বাংলাদেশ গ্রন্থাগার সমিতির সহসভাপতি, যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং তিনবার মহসচিবের দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ঢাকাতে ড.এম মিজানুর রহমান প্রফেশনাল কলেজসহ কয়েকটি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। ত্রি-বার্ষিক এ নির্বাচনটি গত ২৬ ডিসেম্বর ২০২০ সালে অনুষ্ঠিত হয়।

জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ - dainik shiksha পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা - dainik shiksha হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে - dainik shiksha সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা please click here to view dainikshiksha website Execution time: 0.0042369365692139