সরকারি কলেজের ৫ শিক্ষকের বদলি - Dainikshiksha

সরকারি কলেজের ৫ শিক্ষকের বদলি

নিজস্ব প্রতিবেদক |

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারভুক্ত সরকারি কলেজের ৫ শিক্ষককে বদলি করা হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে পৃথক বদলির আদেশ জারি করা হয়েছে। রোববার (২১ অক্টোবর) শিক্ষা মন্ত্রণালয় সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছে। 

বদলিকৃতদের মধ্যে ১ জন অধ্যাপক, ২ জন সহকারী অধ্যাপক এবং ২ জন প্রভাষক রয়েছেন। 

বদলিকৃত মধ্যে কলেজ এডুকেশেন ডেভেলপমেন্ট প্রজেক্টের উপ প্রকল্প পরিচালক অধ্যাপক মো. নুরুল হুদাকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষার অধিদপ্তরের সরকারি কলেজসমূহে বিজ্ঞান শিক্ষার সুযোগ সম্প্রসারণ প্রকল্পের পরিচালক পদে বদলি করা হয়েছে।

সহকারী অধ্যাপকদের মধ্যে ফেনী মহিপাল কলেজের ব্যবস্থাপনা বিষয়ের সহকারী অধ্যাপক সুপর্না বড়ুয়াকে চট্টগ্রাম বাকলিয়া সরকারি কলেজে সংযুক্ত এবং হবিগঞ্জের বৃন্দাবন সরকারি কলেজের ব্যবস্থাপনা বিষয়ের সহকারী অধ্যাপক মো. মনির হোসেনকে নরসিংদী সরকারি কলেজে সংযুক্ত করে বদলি করা হয়েছে।

এছাড়া শরিয়তপুর নড়িয়া সরকারি কলেজের মার্কেটিং বিষয়ের প্রভাষক মো. সাজিদ হোসেনকে চুয়াডাঙ্গা সরকারি কলেজে এবং সিলেট বিয়ানীবাজার সরকারি কলেজের অর্থনীতি বিষয়ের প্রভাষক ইসতিয়াক উদ্দিনকে কুমিল্লা সরকারি ভিক্টোরিয়া কলেজে বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়। 

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0064151287078857