১২ কলেজে নতুন অধ্যক্ষ-উপাধ্যক্ষ - দৈনিকশিক্ষা

১২ কলেজে নতুন অধ্যক্ষ-উপাধ্যক্ষ

নিজস্ব প্রতিবেদক |

নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পেয়েছে ১২ সরকারি কলেজ। শিক্ষা মন্ত্রণালয় থেকে বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের ১২ শিক্ষককে কলেজগুলোতে অধ্যক্ষ উপাধ্যক্ষ পদে বদলিভিত্তিক পদায়ন দেয়া হয়েছে। রোববার (১০ মার্চ) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়।

নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পাওয়া কলেজগুলো হচ্ছে ভোলার চর ফ্যাশন সরকারি কলেজ, নাটোরের রানী ভবাণী সরকারি মহিলা কলেজ, জয়পুরহাট সরকারি মহিলা কলেজ, কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজ, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ সরকারি কলেজ, বগুড়ার গাবতলী সরকারি কলেজ, নেত্রকোণার মোহনগঞ্জ সরকারি কলেজ, কুমিল্লার গৌরীপুর মুন্সী ফজলুর রহমান সরকারি কলেজ, বগুড়ার শাহ এতেবাড়িয়া সরকারি কলেজ, শেরপুরের শ্রীবরদী সরকারি কলেজ, কুমিল্লার চৌদ্দগ্রাম সরকারি কলেজ এবং নীলফামারীর ডোমারের চিলহাটি সরকারি কলেজ। 

জানা গেছে, ভোলা সরকারি কলেজের অধ্যাপক ড. মোহাম্মদ শফিকুল ইসলাম মোল্লাকে একই কলেজে, নওগাঁর সাপাহার সরকারি কলেজের অধ্যাপক মো. আমানত আলীকে জয়পুরহাট সরকারি মহিলা কলেজে, বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের মো. শামছুল হক চৌধুরীকে বগুড়ার গাবতলী সরকারি কলেজে, নওগাঁ সরকারি কলেজের অধ্যাপক মো. আবুল হোসেন চৌধুরীকে নেত্রকোণার মোহনগঞ্জ সরকারি কলেজে, ওএসডি মো. সিরাজুল ইসলামকে কুমিল্লার গৌরীপুর মুন্সী ফজলুর রহমান সরকারি কলেজে, ওএসডি এ কে এম আলিফউল্লাহ আহসানকে শেরপুরের শ্রীবরদী কলেজে, কুমিল্লার নওয়াব ফয়জুন্নেসা সরকারি কলেজের অধ্যাপক আবদুল মালেক চৌধুরীকে কুমিল্লার চৌদ্দগ্রাম সরকারি কলেজে এবং ওএসডি মোহাম্মদ নজরুল ইসলামকে নীলফামারীর ডোমারের চিলহাটি সরকারি কলেজে অধ্যক্ষ পদে বদলি করা হয়েছে। 

এছাড়া গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের অধ্যাপক মো. খাদেমুল ইসলামকে নাটোরের রানী ভবাণী সরকারি মহিলা কলেজে, ওএসডি মো. আব্দুল মজীদকে কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজে, ওএসডি মো. কামরুল হাসানকে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ সরকারি কলেজে এবং শরীয়তপুরের নড়িয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মো. মাউনর রহমানকে বগুড়ার শাহ এতেবারিয়া সরকারি কলেজে উপাধ্যক্ষ পদে বদলি করা হয়েছে।   

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0052230358123779