১ হাজার ৭০০টির বেশি দোকানে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক - দৈনিকশিক্ষা

১ হাজার ৭০০টির বেশি দোকানে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

বসন্ত উপলক্ষ্যে ফেব্রুয়ারি মাসজুড়ে সারাদেশে ১ হাজার ৭০০টির বেশি দোকানে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ৩০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা। বিভিন্ন রকম নিত্যপ্রয়োজনীয় জিনিস, বই, পোশাক, ইলেকট্রনিক্স, জুতা, হোটেল, ফার্মেসি, রেস্টুরেন্ট, পরিষেবা, সুপারস্টোর, ট্রাভেল এজেন্ট, অনলাইন শপ, এলাকার ছোট-বড় দোকানসহ অসংখ্য পণ্য বিক্রেতা রয়েছেন এ অফারের তালিকায়। অফারটি চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। 

একজন গ্রাহক একদিনে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন আর অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। অ্যাপ, অনলাইন পেমেন্ট গেটওয়ে ও ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্ট বিকাশ করা যাবে।

পাশাপাশি, ফেব্রুয়ারি মাসজুড়ে ‘এলাকার ছোট বড় দোকানের অফার’ এর আওতায় বিকাশ গ্রাহকরা কেনাকাটার পেমেন্ট বিকাশ করলেই ৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। এক্ষেত্রে অফার চলাকালীন একজন গ্রাহক অ্যাপ কিংবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে সর্বোচ্চ ১০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। কিউআর কোড স্ক্যান করে বিকাশ অ্যাপ থেকে অথবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে এই অফার নিতে পারবেন গ্রাহক।

অফারগুলোর বিস্তারিত জানা যাবে www.bkash.com/payment/ ওয়েবসাইটে।

বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে হোমস্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নম্বর টাইপ করতে হবে কিংবা মার্চেন্ট পয়েন্টে সরাসরি কিউআর কোড স্ক্যান করেও খুব সহজেই পেমেন্ট করা যাবে।

এছাড়া, ফেব্রুয়ারি মাসজুড়ে রকমারি ডট কম (rokomari.com) আয়োজিত অনলাইন বই মেলায় পেমেন্ট বিকাশ করলেই মিলছে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত এবং ৭০০ টাকার বেশি পেমেন্ট করলে থাকছে ফ্রি ডেলিভারি পাওয়ার সুযোগ। বিস্তারিত জানা যাবে bkash.com/bn/rokomari-boimela ওয়েবসাইটে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036718845367432