সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির সভা ১৬ নভেম্বর - Dainikshiksha

সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির সভা ১৬ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির ১ম সাধারণ সভা আগামী ১৬ নভেম্বর (শুক্রবার) সকাল ১০টায়  রাজধানীর ধানমণ্ডি গভঃ বয়েজ হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

সমিতির কর্মকর্তারা দৈনিক শিক্ষাডটকমকে জানিয়েছেন,সভায় সিনিয়র শিক্ষক পদে পদোন্নতি ও সহকারী শিক্ষকদের বকেয়া টাইম স্কেল ও সিলেকশন গ্রেড নিয়ে আলোচনা করা হবে। এছাড়া সরকারিকৃত বিদ্যালয়ের জনবল আত্তীকরণের জন্য নতুন আত্তীকরণ বিধিমালা প্রণয়ন, বিসিএস নিয়োগ বিধিমালা ১৯৮১ ও বিসিএস (বয়স, যোগ্যতা ও সরাসরি নিয়োগের জন্য পরীক্ষা) বিধিমালা ২০১৪ সংশোধন এবং অসংগতি ও অস্পষ্টতা দূরীকরণে সমিতির গঠনতন্ত্রের কিছু অনুচ্ছেদ সংশোধনের বিষয়টি এ সভায় তুলে ধরা হবে।

    

এছাড়া সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পদের ন্যায্য হিস্যা আদায়ে করণীয়, সহকারী প্রধান শিক্ষক পদের বেতন গ্রেড উন্নীতকরণ, সমিতির পরবর্তী নির্বাচন আয়োজন এবং সমিতির গঠনতন্ত্র অনুসারে একটি এডহক কমিটি গঠন প্রসঙ্গেও সভায় অলোচনায় হবে। 

তবে  সমিতির সভাপতি মো. ইনছান আলী  ১৬ নভেম্বরের সভার বিষয়ে কিছুই জানেন না বলে দৈনিকশিক্ষা ডটকমকে জানিয়েছেন।

অপরদিকে এই সভাকে কেন্দ্র করে ব্যাপক চাঁদাবাজির অভিযোগ উঠেছে। 

দৈনিক শিক্ষার এক প্রশ্নের জবাবে সমিতির সাধারণ সম্পাদক জালাল উদ্দিন সরকার বলেন, ‘চাঁদাবাজি হয়নি। সমিতির নিজস্ব টাকায় সভা করবো।’ 

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0057950019836426