অধ্যক্ষকে বরখাস্তের দাবি শিক্ষার্থীদের - কলেজ - দৈনিকশিক্ষা

অধ্যক্ষকে বরখাস্তের দাবি শিক্ষার্থীদের

গাজীপুর প্রতিনিধি |

গাজিপুরের কাজী আজিম উদ্দিন কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. হারুন অর রশিদ হাওলাদারকে বরখাস্ত করার দাবি জানিয়েছেন প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা। অধ্যক্ষের বিরুদ্ধে অনলাইনে ক্লাস না নেয়া, অনার্সের ফরম ফিলাপে অতিরিক্ত টাকা আদায়, শিক্ষার্থীদের মার্কশিট, সনদ ও বোর্ড থেকে ফেরত দেয়া টাকা না দেয়া, মওকুফ করা টাকা ও সেশন ফি আদায়সহ নানা অনিয়মের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তারা।

সোমবার দুপুরে গাজীপুর জেলা প্রশাসক কার্যালযের সামনে ভাওয়াল রাজবাড়ী সড়কে অধ্যক্ষের বিরুদ্ধে এসব অভিযোগ তুলে মানবন্ধন ও বিক্ষোভ করেন শিক্ষার্থীরা। পরে তারা গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি অঞ্জন কুমার সরকারের কাছে অধ্যক্ষকে বরখাস্তের দাবি জানিয়ে স্মারকলিপি দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষার্থীদের দাবিগুলো সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে শিক্ষার্থীরা ক্যাম্পাসে ফিরে যান।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক শিক্ষার্থী শিক্ষার্থী জানান, কলেজে মুক্তিযোদ্ধা ও মুজিব কর্নার নেই, ছাত্রীদের জন্য নামাজের স্থান নেই, কলেজে নিজস্ব ক্যান্টিন নেই , লাইব্রেরিতে নতুন বই নেই। প্রতিষ্ঠান অনলাইনে ক্লাস নেয় না, অনার্সের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়, কলেজের মনোগ্রাম না দেয়াা, উপবৃত্তির তালিকা প্রকাশ না করাসহ অধ্যক্ষের বিরুদ্ধে ২০টি অনিয়মের অভিযোগে তুলে ধরেছি।

এ বিষয়ে কাজী আজিমুদ্দিন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হারুন অর রশিদ হাওলাদার বলেন, এসব অভিযোগ ভিত্তিহীন।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website