অধ্যক্ষের বাসায় চুরি - দৈনিকশিক্ষা

অধ্যক্ষের বাসায় চুরি

বরিশাল প্রতিনিধি |

বরিশাল নগরীর বেসরকারি আনসার উদ্দিন মল্লিক কলেজের অধ্যক্ষ মুহাম্মদ ইউনুস আলী মিয়ার বাসার জানালার গ্রিল কেটে চুরি সংঘটিত হয়েছে। এসময় একটি মোটরসাইকেলসহ স্বর্ণালংকার ও নগদ ৩২ হাজার নগদ টাকা নিয়ে গেছে চোর।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে কোনো এক সময় নগরীর কাশিপুর এলাকার ইছাকাঠী প্রফেসর গলির বাসায় এ চুরি সংঘটিত হয়। ইউনুস আলী সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের ইতিহাস বিভাগের সাবেক সহকারী অধ্যাপক।

ভুক্তভোগী শিক্ষক ইউনুস আলী জানান, রাতে বাসায় তিনি, তার বড় মেয়ে ও নাতনি ছিলেন। আলাদা রুমে ঘুমাতে নাতনিরা ভয় পাওয়ার কারণে সবাই একরুমেই ছিলেন। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৪টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে টয়লেটে যাওয়ার সময় দেখতে পান পাশের রুমের আলমারি খোলা এবং জিনিসপত্র এলোমেলো অবস্থায় খাটের ওপর পড়ে আছে। তখন চুরির বিষয়টি বুঝতে পেরে সবাইকে ঘুম থেকে উঠিয়ে পুরো ঘর তল্লাশি করি। এসময় দেখতে পাই আমার শোবার ঘরের জানালার গ্রিল কাটা হয়েছে। চোরচক্র যাওয়ার সময় ঘরের প্রধান দরজা বাইরে থেকে আটকে দিয়ে যায়। তারা ড্রইং রুমে থাকা মেয়ে জামাইয়ের মোটরসাইকেলটিও নিয়ে গেছে। পরে স্বজন ও স্থানীয়রা এসে দরজা খুলে দিলে পুলিশকে বিষয়টি জানাই।

মুহাম্মদ ইউনুস আলী মিয়ার বড় মেয়ে শিক্ষিকা রোকসানা কলি দৈনিক শিক্ষাডটকমকে বলেন, প্রাথমিকভাবে যতটুকু ধারণা করা হচ্ছে, চোরচক্র জানালার গ্রিল কেটে ঘরের ভেতরে প্রবেশ করেছে। মূল্যবান মালামাল গেলেও আমরা শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হইনি সেটাই বড় বিষয়। আমার মেয়ের টাকা জমানোর মাটির ব্যাংকটি ভাঙা অবস্থায় বাড়ির সীমানার মধ্যে পড়েছিলো। বাড়ির একটি টিনের ঘরের মধ্যে সিগারেটের অবশিষ্টাংশও পেয়েছি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে থানা পুলিশ সদস্যদের পাঠানো হয়। তারা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। পাশাপাশি ক্ষতিগ্রস্ত পরিবারকে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ ৮৬৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে পদায়ন - dainik shiksha ৮৬৬ শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে পদায়ন কারিগরি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে শিক্ষা ক্যাডার কর্মকর্তা মামুন - dainik shiksha কারিগরি বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে শিক্ষা ক্যাডার কর্মকর্তা মামুন মেডিক্যাল কলেজের ক্লাস অনলাইনে - dainik shiksha মেডিক্যাল কলেজের ক্লাস অনলাইনে নতুন করে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha নতুন করে তিন দিনের হিট অ্যালার্ট জারি বুয়েটের বিতর্কিত ‘সাংবাদিক সমিতি’র কমিটি বিলুপ্ত! - dainik shiksha বুয়েটের বিতর্কিত ‘সাংবাদিক সমিতি’র কমিটি বিলুপ্ত! আলিমের ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha আলিমের ফরম পূরণের সময় বাড়লো কৃষি গুচ্ছের ভর্তি আবেদন শুরু - dainik shiksha কৃষি গুচ্ছের ভর্তি আবেদন শুরু এমপিও শিক্ষকরাও সর্বজনীন পেনশনে - dainik shiksha এমপিও শিক্ষকরাও সর্বজনীন পেনশনে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034599304199219