অধ্যক্ষ নিয়োগ দেবে রাঙ্গুনীয়া হাসিনা জামাল কলেজ - দৈনিকশিক্ষা

অধ্যক্ষ নিয়োগ দেবে রাঙ্গুনীয়া হাসিনা জামাল কলেজ

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি অনুযায়ী জনবল নিয়োগ দেবে।

 যা যা প্রয়োজন

প্রতিষ্ঠানের নাম: রাঙ্গুনীয়া হাসিনা জামাল কলেজ

পদ সংখ্যা: ৪টি

পদের নাম:

১.শূন্যপদে অধ্যক্ষ- ১ জন 

২. সৃষ্টপদে ল্যাব সহকারী-৩ জন (পদার্থ বিজ্ঞান, রসায়ন বিজ্ঞান ও আইসিটি)  

চাকরির ধরন: ফুল-টাইম

শিক্ষাগত যোগ্যতা: ল্যাব সহকারীদের শিক্ষাগত যোগ্যতা এসএসসি বিজ্ঞান ২য় বিভাগ ও আইসিটির ক্ষেত্রে কম্পিউটার/আইসিটি বিষয়সহ বিজ্ঞানে এস এস সি ২য় বিভাগ। 

কর্মস্থল: ডাকঘর- স্বনির্ভর রাঙ্গুনীয়া, উপজেলা-রাঙ্গুনীয়া, চট্টগ্রাম। 

আবেদন প্রক্রিয়া:  অধ্যক্ষ পদে আগ্রহী প্রার্থীগণ (যথাযথ কর্তৃপক্ষের অনুমতি পূর্বক) ও ল্যাব সহকারীগণ প্রয়োজনীয় কাগজপত্রসহ সভাপতি বরাবর আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৫ জুলাই।

যোগাযোগ: আলহাজ্ব মোঃ ইফতেখার হোসেন (বাবুল), সভাপতি, গভর্ণিং বডি, রাঙ্গুনীয়া হাসিনা জামাল কলেজ। E-mail: [email protected] অথবা বাসা নং-৬, রোড নং-৩, আমিরবাগ হাউজিং সোসাইটি, মেহেদীবাগ, চট্টগ্রাম।

মোবাইল: 01795006633

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0047049522399902