অনলাইনে ক্লাস চলাকালে ছাত্রীর বাসায় ডাকাতি (ভিডিও) - ভিডিও এ্যালবাম - দৈনিকশিক্ষা

অনলাইনে ক্লাস চলাকালে ছাত্রীর বাসায় ডাকাতি (ভিডিও)

দৈনিকশিক্ষা ডেস্ক |

করোনাভাইরাসের কারণে বিশ্বের অধিকাংশ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তবে শিক্ষার্থীদের ক্ষতি পুষিয়ে নিতে অনলাইন ক্লাস চলছে। এই অনলাইন ক্লাস চলাকালেই ডাকাতির মুখে পড়েছে এক ছাত্রী। দক্ষিণ আমেরিকার ইকুয়েডরের আমবাটো শহরে এ ঘটনা ঘটেছে। পরে ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে যায়।

শুক্রবার জুম অ্যাপের মাধ্যমে একটি স্কুলের ইংরেজির ক্লাস চলছিল। হঠাৎ দেখা যায়, একটি স্ক্রিনে মারিয়া নামের এক ছাত্রী মুখ ঘুরিয়ে পেছনের দিকে দেখছে। তার ঘরে তখন মুখ ঢেকে কয়েকজন ঢুকে পড়ে, ডাকাতি শুরু করেছে।

দামি জিনিস, টাকা পয়সা যা আছে দিয়ে দেয়ার জন্য ভয় দেখাতে থাকে ডাকাতরা। অন্য শিক্ষার্থীরা শিক্ষকের দৃষ্টি আকর্ষণ করে। তারাও এক প্রকার হতভম্ব হয়ে যান। ভিডিওতে দেখা যায়, কিছুক্ষণ পরই ডাকাতরা ল্যাপটপের স্ক্রিনটি নামিয়ে দেয়। ফলে আর কিছুই দেখা যায়নি।

কিন্তু ততক্ষণে অন্যরা বুঝে গেছে, ওই ছাত্রীর ঘরে কি ঘটছে। তারা নিজের মধ্যে কথা বলতে থাকে, ওই ছাত্রীর বাড়ির ঠিকানা কেউ জানে কিনা। ঠিকানা খুঁজে পুলিশকে খবরও দেয়া হয়।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে পৌঁছানোর আগেই দুষ্কৃতীরা পালিয়ে যায়। তবে পরে অভিযান চালিয়ে ওই চার দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চার হাজার ডলার ছাড়াও দুটি বন্দুক, একটি ধারালো অস্ত্র, দুটি মোবাইল ফোন, একটি ল্যাপটপ এবং একটি ভিডিও গেম কনসোল উদ্ধার করা হয়েছে। 

ভিডিও সংগৃহীত

অবশেষে বিদেশী বিশ্ববিদ্যালয়ের শাখা অনুমোদন - dainik shiksha অবশেষে বিদেশী বিশ্ববিদ্যালয়ের শাখা অনুমোদন প্রাথমিকের ৯ মাসের সিলেবাস প্রকাশ - dainik shiksha প্রাথমিকের ৯ মাসের সিলেবাস প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ পরীক্ষার দাবিতে তিন দিনের আল্টিমেটাম জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের - dainik shiksha পরীক্ষার দাবিতে তিন দিনের আল্টিমেটাম জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনে ব্যর্থ হয়ে একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করতে চাইছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha আন্দোলনে ব্যর্থ হয়ে একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করতে চাইছে : শিক্ষামন্ত্রী ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেলের রিটের রায় রোববার - dainik shiksha ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেলের রিটের রায় রোববার মেডিকেলের প্রশ্নফাঁসের গুজব ছড়ালে আইনি ব্যবস্থা, অধিদপ্তরের সতর্কবার্তা - dainik shiksha মেডিকেলের প্রশ্নফাঁসের গুজব ছড়ালে আইনি ব্যবস্থা, অধিদপ্তরের সতর্কবার্তা ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধান শিক্ষকের করা মামলায় সুপার গ্রেফতার - dainik shiksha ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধান শিক্ষকের করা মামলায় সুপার গ্রেফতার করোনা টিকা নিবন্ধন অ্যাপসে যুক্ত হলো শিক্ষক ক্যাটাগরি - dainik shiksha করোনা টিকা নিবন্ধন অ্যাপসে যুক্ত হলো শিক্ষক ক্যাটাগরি please click here to view dainikshiksha website