অনলাইনে চট্টগ্রাম শিক্ষাবাের্ডের সেবাসমূহ - দৈনিকশিক্ষা

অনলাইনে চট্টগ্রাম শিক্ষাবাের্ডের সেবাসমূহ

বিজ্ঞাপন প্রতিবেদন |

নাম সংশোধন, ফি জমা, অ্যাকাডেমিক ট্রান্সক্রিপ্ট ও সনদের  আবেদন গ্রহণসহ অনলাইনে শিক্ষক শিক্ষার্থী ও পরীক্ষার্থীদের জন্য সাত ধরণের সেবা দিচ্ছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবাের্ড,  চট্টগ্রাম। এ ছাড়াও সেবা প্রার্থীদের সুবিধার্থে হেল্প ডেস্ক খােলা হয়েছে। 


সেবাসমূহ

  • নাম সংশোধনের আবেদন গ্রহণ ও ফি-জমাদান জেএসসি, এসএসসি ও এইচএসসি
  • সংশোধিত ফ্রেশ রেজিস্ট্রেশন কার্ড, এডমিট কার্ড, অ্যাকাডেমিক ট্রান্সক্রিপ্ট ও সনদের আবেদন গ্রহণ, ফি-জমাদান ও প্রদান 
  • দ্বি-নকল রেজিস্ট্রেশন কার্ড, এডমিট কার্ড, অ্যাকাডেমিক ট্রান্সক্রিপ্ট ও সনদের আবেদন গ্রহণ, ফি-জমাদান ও প্রদান 
  • পরীক্ষকদের ETIF-এর তথ্য সংযুক্তি ও পরীক্ষক নিয়োগ জেএসসি, এসএসসি ও এইচএসসি
  • স্কুল ও কলেজ পরিবর্তনের আবেদন গ্রহণ ফি-জমাদান ও আদেশ প্রদান 
  • নতুন স্কুল ও কলেজ স্থাপন অনুমতি, পাঠদান ও স্বীকৃতি নবায়নের ফি-গ্রহণ ও আদেশ প্রদান
  • পরীক্ষক, প্রধান পরীক্ষক ও নিরীক্ষকদের অনলাইনে সম্মানী প্রদান


এছাড়ও চট্টগ্রাম শিক্ষা বোর্ড তার সকল সেবা অনলাইন-এ সম্পাদন করে থাকে। সেবা প্রার্থীদের সুবিধার্থে নিচতলায় হেল্প ডেস্ক খোলা রয়েছে। শিক্ষা বোর্ডের ওয়েব সাইটে শাখা ভিত্তিক সমস্যা সমাধানের জন্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার ফোন নম্বর উল্লিখিত আছে। সেবা প্রার্থীদেরকে কারো সঙ্গে কোনো প্রকার আর্থিক লেনদেন না করার পরামর্শ দিয়েছে বোর্ড। 

 

বিভিন্ন শিক্ষা বোর্ডে হামলার প্রতিবাদে ঢাকা বোর্ডে বিক্ষোভ - dainik shiksha বিভিন্ন শিক্ষা বোর্ডে হামলার প্রতিবাদে ঢাকা বোর্ডে বিক্ষোভ পাসের দাবিতে ফেল করা শিক্ষার্থীদের পাঁচ শিক্ষা বোর্ড ঘেরাও - dainik shiksha পাসের দাবিতে ফেল করা শিক্ষার্থীদের পাঁচ শিক্ষা বোর্ড ঘেরাও ছাত্র হত্যা : কর্মচারীদের দিয়ে বডি ম্যাসাজ নেয়া সেই অধ্যক্ষ গ্রেফতার - dainik shiksha ছাত্র হত্যা : কর্মচারীদের দিয়ে বডি ম্যাসাজ নেয়া সেই অধ্যক্ষ গ্রেফতার চবিতে শিক্ষার্থীদের সাথে স্থানীয় যুবলীগ-ছাত্রলীগের সং*ঘর্ষ - dainik shiksha চবিতে শিক্ষার্থীদের সাথে স্থানীয় যুবলীগ-ছাত্রলীগের সং*ঘর্ষ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা একটি অসমাপ্ত প্রকাশনার কপিরাইট সত্ত্ব পেলেন লেখক - dainik shiksha কওমি মাদরাসা একটি অসমাপ্ত প্রকাশনার কপিরাইট সত্ত্ব পেলেন লেখক পবিপ্রবিতে কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা শুক্রবার, শেষ হয়েছে সব প্রস্তুতি - dainik shiksha পবিপ্রবিতে কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা শুক্রবার, শেষ হয়েছে সব প্রস্তুতি প্রাথমিকে উপবৃত্তি বন্ধের তথ্য সঠিক নয়: অধিদপ্তর - dainik shiksha প্রাথমিকে উপবৃত্তি বন্ধের তথ্য সঠিক নয়: অধিদপ্তর please click here to view dainikshiksha website Execution time: 0.0052430629730225