অনশন স্থগিত করল সেই ছয় শিক্ষার্থী - ভর্তি - দৈনিকশিক্ষা

অনশন স্থগিত করল সেই ছয় শিক্ষার্থী

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তির দাবিতে আন্দোলন করা ছয় শিক্ষার্থীর আমরণ অনশন কর্মসূচি আগামী রবিবার পর্যন্ত স্থগিত করা হয়েছে। কর্মসূচির দ্বিতীয় দিনে গত বুধবার চারজন অসুস্থ হয়ে পড়েন।

তাঁরা হলেন মো. মিলন আলী, দীপক চন্দ্র দাস, মো. মাহফুজুল হক ও আল মামুন। অসুস্থদের মধ্যে মিলন ও দীপককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ.কিউ.এম মাহবুব বলেন, ‘এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য আগামী ১ নভেম্বর ভর্তি পরীক্ষার কোর কমিটির সভা আহ্বান করা হয়েছে।’ প্রসঙ্গত, ২০১৯-২০ শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়ে মোট ৪৪৪টি আসন শূন্য আছে। আসনগুলোর বিপরীতে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তির দাবিতে এ, বি, ই, এফ ও এইচ ইউনিটের ছয় শিক্ষার্থী গত মঙ্গলবার থেকে আমরণ অনশন শুরু করেছেন।

এসএসসির রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু ২ ডিসেম্বর - dainik shiksha এসএসসির রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু ২ ডিসেম্বর ৪২ ও ৪৩তম বি‌সিএ‌সের বিজ্ঞ‌প্তি প্রকাশ - dainik shiksha ৪২ ও ৪৩তম বি‌সিএ‌সের বিজ্ঞ‌প্তি প্রকাশ সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন please click here to view dainikshiksha website