অপহৃত কলেজছাত্র উদ্ধার, আটক ১ - Dainikshiksha

অপহৃত কলেজছাত্র উদ্ধার, আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি |

কক্সবাজারে টেকনাফে র‌্যাবের অভিযানে অপহৃত মো. লুৎফর রহমান কাজলকে(১৮) উদ্ধার করা হয়েছে।  আটক করা হয়েছে অপহরণকারী চক্রের সদস্য মোঃ নুরুল আলমকে (২৮)।

উদ্ধারকৃত কাজল উখিয়া উপজেলার জালিয়াপালং ইউপির মোহাম্মদ শফির বিল এলাকার দুদু মিয়ার ছেলে। আর অপহরণকারী টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী জুম্মাপাড়া এলাকার মৃত কবির আহাম্মদের ছেলে।

র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পে ইনর্চাজ মেজর মো. মেহেদী হাসান বলেন, শুক্রবার (২ নভেম্বর) সন্ধায় তারই নেতৃত্বে র‌্যাবের একটি দল টেকনাফের রঙ্গীখালী জুম্মাপাড়া এলাকায় ছদ্মবেশে অবস্থান নেয়। এ সময় অপহরণকারী চক্রের সদস্যরা ভিকটিমসহ মুক্তিপণের টাকা আদায় করতে আসলে র‌্যাব সদস্যরা আবুল আলম ডাকাত দলের সক্রীয় সদস্য মোঃ নুরুল আলমকে আটক করে এবং ভিকটিম মো. লুৎফর রহমান কাজলকে উদ্ধার করতে সক্ষম হয়। এতে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যান্য অপহরণকারীরা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

জিজ্ঞাসাবাদে অপহরণকারী নুরুল আলম জানায়, অপহৃতের কলেজবন্ধু মো. তারেক গত বৃহস্পতিবার কলেজ শেষে ভিকটিমকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে একটি মাইক্রোবাসে উঠায়। পরবর্তীতে তারেকসহ অন্যান্য সহযোগী ও হ্নীলা রঙ্গিখালী জুম্মাপাড়া এলাকার মো. রমিজ মিয়া এবং মো. সুমন মিয়া কাজলকে মাইক্রোবাসে উঠিয়ে হাত-মুখ বেধে ফেলে রাখে।

র‌্যাব জানায়, গত ২ নভেম্বর উখিয়া উপজেলার জালিয়াপালং ইউপির মোহাম্মদ শফির বিল এলাকার মো. নুর হোছন বুলু তার ছেলের অপহরণের বিষয়ে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পে লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি জানান, অপহরণকারীরা মুঠোফোনে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় গলা কেটে হত্যার হুমকি দেয় তারা। পরে অপহৃতের পরিবার কোন উপায় না পেয়ে উখিয়া থানায় একটি নিখোঁজ ডায়েরিসহ কক্সবাজার র‌্যাব ক্যাম্পে লিখিত অভিযোগ দাখিল করেন।

এ অভিযোগের প্রেক্ষিতে গোয়েন্দাদের তৎপরতায় অপরহণকারীরা মুক্তিপণের টাকা সংগ্রহে টেকনাফের হ্নীলা রঙ্গীখালী জুম্মাপাড়া এলাকায় আসার খবরে র‌্যাব সেখানে অবস্থান নিয়ে অপহৃতকে উদ্ধার করে।

আটক অপহরনকারী এবং উদ্ধারকৃতকে ভিকটিমকে কক্সবাজার সদর থানায় হন্তান্তর করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানায় র‌্যাব।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0040709972381592