অপহৃত মাদরাসাছাত্রীকে উদ্ধারে রাজারহাটে মানববন্ধন - দৈনিকশিক্ষা

অপহৃত মাদরাসাছাত্রীকে উদ্ধারে রাজারহাটে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামের রাজারহাটে অপহরণের এক মাস পেরিয়ে যাওয়ায় মাদরাসাছাত্রীকে উদ্ধারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৩ ফেব্রুয়ারি) ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদরাসার মাঠে এ মানববন্ধন হয়।

মাদরাসাছাত্রীকে উদ্ধারের দাবিতে মানববন্ধনে এলাকাবাসী | ছবি : কুড়িগ্রাম প্রতিনিধি

মানববন্ধনে ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদরাসার সুপার মো. গোলাম রব্বানী, সহকারী শিক্ষক মো. মাহফুজার রহমানসহ মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী।

এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, গত ১৫ জানুয়ারি সন্ধ্যায় নবম শ্রেণির ওই মাদরাসাছাত্রীকে বাড়ি থেকে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায় স্থানীয় মো. আব্দুল আজিত (৪৮) এর ছেলে মো. রাশেদুল ইসলাম ওরেফ বাবু (২৫) সহ বেশ কয়েকজন। 

এ ঘটনায় অপহৃত ছাত্রীর বাবা মো. আবু কালাম রাজারহাট থানায় মো. রাশেদুল ইসলাম ওরফে বাবুকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করলেও এখনো ওই ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদেরকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অবিলম্বে ওই ছাত্রীকে উদ্ধার করে অপহরণকারীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

ওই ছাত্রীর বাবা মানববন্ধনে উপস্থিত হয়ে বলেন, ‘আমার মেয়ে মোছা. রত্না খাতুনকে (১৫) মাদরাসা যাওয়া-আসার পথে বাবু (২৫) বিভিন্ন ধরনের প্রলোভন দেখাতো। প্রায় সময় সে মেয়েকে উত্ত্যক্ত করত। বিষয়টি আমার মেয়ে আমাকে ও আমার পরিবারকে জানালেও রাশেদুল ইসলাম বাবু ক্ষিপ্ত হয়ে অজ্ঞাত ২/৩ জনসহ মোটরসাইকেলে করে এসে মেয়েকে অপহরণ করে। বর্তমানে আমি ও আমার পরিবার মেয়েকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছি’।

এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধারের অভিযান চলছে। যে কোনো সময় অপহরণকারীরা গ্রেফতার হবে।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.020745992660522