অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ২ - স্কুল - দৈনিকশিক্ষা

অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ২

বরগুনা প্রতিনিধি |

বরগুনা থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। শিক্ষার্থীর বাড়ি বরগুনা সদর উপজেলার আঙ্গারপাড়া গ্রামে। সে বরগুনার একটি মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় রুবেল নামের এক টিকটক ব্যবহারকারী ও তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।  

 টিকটকার রুবেল। ছবি : বরগুনা প্রতিনিধি 

গতকাল সোমবার (৭ জুন) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয় এবং টিকটকার রুবেল ও তার এক সহযোগীকে গ্রেফতার করে। রুবেল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার পাইনাদি নতুন মহল্লা এলাকার দুলালের ছেলে।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

শিক্ষার্থীর পরিবারের দাবি, রুবেল (২৮) নামে একজন টিকটকার প্রেমের ফাঁদে ফেলে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। পরে তারা বরগুনা সদর থানায় অপহরণ মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে ও অভিযুক্তদের গ্রেফতার করে। 

পুলিশ জানায়, গত ৩০ মে কিশোরীর ফুপু বরগুনা থানায় একটি মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, তার ভাইয়ের দশম শ্রেণিতে পড়ুয়া মেয়ের সঙ্গে ভিডিও শেয়ারিং অ্যাপস টিকটকের মাধ্যমে রুবেল নামের এক তরুণের পরিচয় হয়। সেই সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি টের পেয়ে শিক্ষার্থীর বাবা রুবেলের মুঠোফোন নম্বর সংগ্রহ করে তাকে ফোনে মেয়ের সঙ্গে যোগাযোগ করতে নিষেধ করেন। ৩০ মে বিকেলে কিশোরী স্থানীয় বাজারে বিউটি পার্লারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরে স্থানীয় পান্না ও রাসেল মিয়া স্ত্রী বন্যার মাধ্যমে তারা জানতে পারেন, রুবেল ও তার সহযোগী আরও পাঁচ ছয়জন ব্যাক্তি সাদা একটি মাইক্রোবাসে ওই ছাত্রীকে তুলে নিয়ে যায়।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান দৈনিক শিক্ষাডটকমকে জানান, শিক্ষার্থীর ব্যাপারে থানায় অভিযোগ পাওয়ার পর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে অবস্থান শনাক্ত করে। বরগুনা থানার উপ পরিদর্শক হারুন অর রশিদের নেতৃত্বে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার পাইনাদি নতুন মহল্লার জুয়েল রোডের আকবর আলীর বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে সোমবার সকাল সাড়ে আটটার দিকে শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। এসময় অপহরণের অভিযোগে রুবেল ও তার এক সহেযাগীকে গ্রেফতার করা হয়। রুবেলের স্থায়ী ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি। যতটুকু জানা যায়, তার বাড়ি ভোলার কোনো এলাকায়। 

জানা গেছে, রুবেল এর আগে মালদ্বীপ থাকতেন। সম্প্রতি সে দেশে এসে নির্মাণশ্রমিক হিসেবে কাজ করে এবং নারায়ণগঞ্জের ওই বাসায় বাবার সাথে ভাড়া থাকতেন।

সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা - dainik shiksha লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ সেই রায়ের ওপর স্থগিতাদেশ পেলেই অর্ধলক্ষাধিক শিক্ষক পদে নিয়োগ সুপারিশ - dainik shiksha সেই রায়ের ওপর স্থগিতাদেশ পেলেই অর্ধলক্ষাধিক শিক্ষক পদে নিয়োগ সুপারিশ এসএসসি-এইচএসসি পরীক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে যা ভাবছে শিক্ষা প্রশাসন - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে যা ভাবছে শিক্ষা প্রশাসন অনলাইনে পাবলিক পরীক্ষা নেয়া ‘অসম্ভব’ - dainik shiksha অনলাইনে পাবলিক পরীক্ষা নেয়া ‘অসম্ভব’ তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ টাকা - dainik shiksha তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ টাকা করোনার চেয়ে নির্বাচন বেশি গুরুত্বপূর্ণ : সিইসি - dainik shiksha করোনার চেয়ে নির্বাচন বেশি গুরুত্বপূর্ণ : সিইসি please click here to view dainikshiksha website