অবরোধের তিন দিন স্থগিত যেসব চাকরির পরীক্ষা - দৈনিকশিক্ষা

অবরোধের তিন দিন স্থগিত যেসব চাকরির পরীক্ষা

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

বিএনপি ও জামায়াতে ইসলামী টানা তিন দিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচি দিয়েছে। দল দুটির পক্ষ থেকে আগামী মঙ্গলবার, বুধ ও বৃহস্পতিবার দেশব্যাপী রাজপথ, রেলপথ ও নৌপথে সর্বাত্মক অবরোধের ঘোষণা দেয়া হয়েছে। বিএনপির শরিক দলগুলোও একই কর্মসূচি পালন করবে। এ তিন দিনে বেশ কয়েকটি চাকরির পরীক্ষা হওয়ার কথা ছিল। যা নিয়ে চিন্তিত চাকরিপ্রার্থীরা। তবে চাকরির পরীক্ষার বেশ কয়েকটি এরইমধ্যে স্থগিত করা হয়েছে। চলুন সেগুলোই জেনে নেয়া যাক। 

  

পাওয়ার গ্রিডের তিন দিনের পরীক্ষা স্থগিত 

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের কারিগরি সহায়ক পদে আগামী মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য ব্যবহারীক পরীক্ষা/ফিল্ড টেস্ট, শারীরিক যোগ্যতা ও অভিজ্ঞতা এবং সাক্ষাৎকার গ্রহণ–সংক্রান্ত পরীক্ষা স্থগিত করা হয়েছে। প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কারিগরি সহায়ক পদে পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। পরীক্ষার নতুন তারিখ পরবর্তী সময়ে জানিয়ে দেয়া হবে।

বাপেক্সের তিন দিনের পরীক্ষা স্থগিত

বাংলাদেশ পেট্রোলিয়াম এক্সপ্লোরেশন অ্যান্ড প্রোডাকশন কোম্পানি লিমিটেডের (বাপেক্স) ১১টি পদের চলমান মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার এসব পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ নির্ধারিত ছিল। পদগুলো হলো ফোরম্যান, হেডম্যান, ল্যাবরেটরি টেকনিশিয়ান, মাড সুপারভাইজার, ওভারশিয়ার, এসি মেকানিক, অটো ইলেকট্রিশিয়ান, ক্রেন অপারেটর, ডেরিকম্যান, মেশিনিস্ট ও মেকানিক। এসব পদের নতুন পরীক্ষার তারিখ পরবর্তী সময়ে জানিয়ে দেয়া হবে বলে প্রতিষ্ঠানটির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

নিম্নতম মজুরি বোর্ডের এক দিনের পরীক্ষা স্থগিত

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন নিম্নতম মজুরি বোর্ডের প্রসেস সার্ভার ও অফিস সহায়ক পদের ২ নভেম্বরের পরীক্ষা স্থগিত করা হয়েছে। নতুন সময়সূচি ওয়েবসাইটে প্রকাশ করা হবে। 

প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের ২ নভেম্বর অনুষ্ঠিতব্য সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা ও হেলথ অ্যাসিস্ট্যান্ট পদের লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরীক্ষার নতুন তারিখ যথাসময়ে প্রকাশ করা হবে।

স্থাপত্য অধিদপ্তরের পরীক্ষা স্থগিত

স্থাপত্য অধিদপ্তরের তিন দিনের মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিতকৃত মৌখিক পরীক্ষার সময় পরে জানিয়ে দেয়া হবে। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্থাপত্য অধিদপ্তরে জনবল নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ৩১ অক্টোবর, ১ নভেম্বর ও ২ নভেম্বর তারিখে (যথাক্রমে মঙ্গলবার, বুধবার এবং বৃহস্পতিবার) অনুষ্ঠিতব্য মৌখিক পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। স্থগিতকৃত মৌখিক পরীক্ষার তারিখ, স্থান এবং সময় পরবর্তী সময়ে স্থাপত্য অধিদপ্তরের ওয়েবসাইট এবং অফিশিয়াল ফেসবুক পেজে জানিয়ে দেয়া হবে।

এর আগে ২৮ অক্টোবরে বিএনপির সমাবেশ ও আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ কারণে ওই দিনের কয়েকটি চাকরির পরীক্ষা স্থগিত করা হয়েছিল।

সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! শিক্ষককে পিটিয়ে হ*ত্যা, চাচাতো ভাইসহ গ্রেফতার ৩ - dainik shiksha শিক্ষককে পিটিয়ে হ*ত্যা, চাচাতো ভাইসহ গ্রেফতার ৩ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0040559768676758