অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইলিয়াস হোসেনের মৃত্যুতে শোক - দৈনিকশিক্ষা

অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইলিয়াস হোসেনের মৃত্যুতে শোক

দৈনিকশিক্ষা ডেস্ক |

নেত্রকোনা জেলার কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইলিয়াস হোসেনের মৃত্যুতে শোক জানিয়েছে সরকারিকৃত মাধ্যমিক শিক্ষক সমিতি। 

সোমবার সরকারিকৃত মাধ্যমিক শিক্ষক সমিতির আহ্বায়ক শুধাংশু শেখর তালুকদার স্বাক্ষরিত এক শোক বার্তা পাঠানো হয়।   

ইলিয়াস হোসেন গতকাল রোববার ভোর সাড়ে ৫ টায় ঢাকা হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইলিয়াস হোসেন তার বাবার প্রতিষ্ঠিত স্কুলটিতে ১৯৯৫ খ্রিষ্টাব্দের ৩ এপ্রিলের সহকারী শিক্ষক হিসেবে শিক্ষকতা জীবন শুরু করে ২০১০ খ্রিষ্টাব্দের ২৫ নভেম্বর ওই  বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদে যোগদান করেন। দীর্ঘদিন শিক্ষকতার পর ২০২১ খ্রিষ্টাব্দের ৮ জানুয়ারি অবসর গ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী (স্কুল শিক্ষিকা) একমাত্র ছেলে (একাদশ শ্রেণিতে অধ্যয়নরত) এবং অসংখ্য গুণগ্রাহী রেখে যান। 

মাধ্যমিক শিক্ষক সমিতি জানিয়েছে, তিনি বিলুপ্ত ‘উপজেলা সদরে নির্বাচিত মাধ্যমিক মডেল স্কুল’ সমিতির সাংগঠনিক সম্পাদক ছিলেন। ৩১৫ মডেল স্কুল সরকারিকরণে তার গুরুত্বপূর্ণ ভূমিকা ছিলো। 

তার মৃত্যুতে সরকারিকৃত মাধ্যমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়। সরকারিকৃত মাধ্যমিক শিক্ষক সমিতির আহ্বায়ক সুধাংশু শেখর তালুকদারের নেতৃত্বে একটি প্রতিনিধি দল পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানায়। শিক্ষক নেতারা তার জানাজায়ও অংশ নেন।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0037298202514648