অভিনব কৌশলে মাদরাসা শিক্ষকের ৩ লাখ টাকা ছিনতাই - মাদরাসা - দৈনিকশিক্ষা

অভিনব কৌশলে মাদরাসা শিক্ষকের ৩ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক |

অভিনব কৌশলে রাজধানীর মতিঝিল এলাকায় এক মাদ্রাসা শিক্ষকের কাছ থেকে ৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। ঐ মাদ্রাসা শিক্ষকের নাম জসিম উদ্দিন (৫৭)। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। অসুস্থ ঐ মাদ্রাসা শিক্ষক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সা নিয়েছেন। তিনি মতিঝিলের জামিয়া দারুল উলুম মাদ্রাসার বাংলা বিভাগের শিক্ষক। তার বাড়ি গাজীপুর বোর্ডবাজার এলাকায়। বর্তমানে মাদ্রাসা বন্ধ থাকায় টিকাটুলিতে ছেলের বাসায় থাকেন।

ঢামেকে চিকিত্সাধীন মাদ্রাসা শিক্ষক বলেন, মতিঝিল আইএফআইসি ব্যাংক থেকে সকাল ১১টার পর ৩ লাখ টাকা তোলেন। এরপর ঐ টাকা নিয়ে ইসলামী ব্যাংকের মতিঝিল শাখায় যাচ্ছিলেন। হেঁটে যাওয়ার সময় পথিমধ্যে রাস্তায় এক ব্যক্তি তার গায়ে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে যান। এর অল্প সময় পরই তিনি অচেতন হয়ে পড়েন। যখন জ্ঞান ফেরে তখন তিনি নিজেকে হাসপাতালের বেডে আবিষ্কার করেন। তার সঙ্গে থাকা টাকার ব্যাগটি খোয়া গেছে বলে অভিযোগ করেন তিনি। এছাড়া আর কিছু জানাতে পারেননি তিনি।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, অসুস্থ অবস্থায় বিকাল সাড়ে ৪টার দিকে কে বা কারা ঐ ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। এরপর তাকে জরুরি বিভাগের চিকিত্সা দেওয়া হয়। তার ওপর চেতনানাশক কিছু প্রয়োগ করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তার জ্ঞান ফেরার পর বিস্তারিত জানা যাবে। ঘটনাটি তদন্ত করছে মতিঝিল থানা পুলিশ।

৪৩ লাখ শিক্ষার্থীর টিউশন ফি-উপবৃত্তির হাজার কোটি টাকা বিতরণ শুরু - dainik shiksha ৪৩ লাখ শিক্ষার্থীর টিউশন ফি-উপবৃত্তির হাজার কোটি টাকা বিতরণ শুরু এসএসসি-এইসএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত শিগগির : শিক্ষামন্ত্রী - dainik shiksha এসএসসি-এইসএসসি পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত শিগগির : শিক্ষামন্ত্রী দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ‘শিক্ষক-অভিভাবক’ সমাবেশ ২৬ জুন - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ‘শিক্ষক-অভিভাবক’ সমাবেশ ২৬ জুন এনজিওর হাতে যাচ্ছে সরকারি হাসপাতালের ব্যবস্থাপনা! - dainik shiksha এনজিওর হাতে যাচ্ছে সরকারি হাসপাতালের ব্যবস্থাপনা! বিলের মধ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্র: এক চিঠিতেই আটকে গেল ভূমি অধিগ্রহণ - dainik shiksha বিলের মধ্যে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্র: এক চিঠিতেই আটকে গেল ভূমি অধিগ্রহণ ঢাকার রাস্তায় প্রাইভেট ক্যামেরা, ফুটেজের ব্যবসা! - dainik shiksha ঢাকার রাস্তায় প্রাইভেট ক্যামেরা, ফুটেজের ব্যবসা! নির্মাণাধীন ম্যাটসে মেঝে ভরাটে বালুর পরির্বতে মাটি - dainik shiksha নির্মাণাধীন ম্যাটসে মেঝে ভরাটে বালুর পরির্বতে মাটি উচ্চশিক্ষার ক্ষতি পোষাতে শিক্ষাবর্ষের সময় কমানো ও ছুটি বাতিলের পরামর্শ - dainik shiksha উচ্চশিক্ষার ক্ষতি পোষাতে শিক্ষাবর্ষের সময় কমানো ও ছুটি বাতিলের পরামর্শ please click here to view dainikshiksha website