অভিনব কৌশলে মাদরাসা শিক্ষকের ৩ লাখ টাকা ছিনতাই - মাদরাসা - দৈনিকশিক্ষা

অভিনব কৌশলে মাদরাসা শিক্ষকের ৩ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক |

অভিনব কৌশলে রাজধানীর মতিঝিল এলাকায় এক মাদ্রাসা শিক্ষকের কাছ থেকে ৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। ঐ মাদ্রাসা শিক্ষকের নাম জসিম উদ্দিন (৫৭)। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। অসুস্থ ঐ মাদ্রাসা শিক্ষক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সা নিয়েছেন। তিনি মতিঝিলের জামিয়া দারুল উলুম মাদ্রাসার বাংলা বিভাগের শিক্ষক। তার বাড়ি গাজীপুর বোর্ডবাজার এলাকায়। বর্তমানে মাদ্রাসা বন্ধ থাকায় টিকাটুলিতে ছেলের বাসায় থাকেন।

ঢামেকে চিকিত্সাধীন মাদ্রাসা শিক্ষক বলেন, মতিঝিল আইএফআইসি ব্যাংক থেকে সকাল ১১টার পর ৩ লাখ টাকা তোলেন। এরপর ঐ টাকা নিয়ে ইসলামী ব্যাংকের মতিঝিল শাখায় যাচ্ছিলেন। হেঁটে যাওয়ার সময় পথিমধ্যে রাস্তায় এক ব্যক্তি তার গায়ে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে যান। এর অল্প সময় পরই তিনি অচেতন হয়ে পড়েন। যখন জ্ঞান ফেরে তখন তিনি নিজেকে হাসপাতালের বেডে আবিষ্কার করেন। তার সঙ্গে থাকা টাকার ব্যাগটি খোয়া গেছে বলে অভিযোগ করেন তিনি। এছাড়া আর কিছু জানাতে পারেননি তিনি।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, অসুস্থ অবস্থায় বিকাল সাড়ে ৪টার দিকে কে বা কারা ঐ ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। এরপর তাকে জরুরি বিভাগের চিকিত্সা দেওয়া হয়। তার ওপর চেতনানাশক কিছু প্রয়োগ করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তার জ্ঞান ফেরার পর বিস্তারিত জানা যাবে। ঘটনাটি তদন্ত করছে মতিঝিল থানা পুলিশ।

সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা - dainik shiksha লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ সেই রায়ের ওপর স্থগিতাদেশ পেলেই অর্ধলক্ষাধিক শিক্ষক পদে নিয়োগ সুপারিশ - dainik shiksha সেই রায়ের ওপর স্থগিতাদেশ পেলেই অর্ধলক্ষাধিক শিক্ষক পদে নিয়োগ সুপারিশ এসএসসি-এইচএসসি পরীক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে যা ভাবছে শিক্ষা প্রশাসন - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে যা ভাবছে শিক্ষা প্রশাসন অনলাইনে পাবলিক পরীক্ষা নেয়া ‘অসম্ভব’ - dainik shiksha অনলাইনে পাবলিক পরীক্ষা নেয়া ‘অসম্ভব’ তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ টাকা - dainik shiksha তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ টাকা করোনার চেয়ে নির্বাচন বেশি গুরুত্বপূর্ণ : সিইসি - dainik shiksha করোনার চেয়ে নির্বাচন বেশি গুরুত্বপূর্ণ : সিইসি please click here to view dainikshiksha website