অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ - দৈনিকশিক্ষা

অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ

দৈনিক শিক্ষাডটকম, অভয়নগর (যশোর) |

দৈনিক শিক্ষাডটকম, অভয়নগর (যশোর): অভয়নগরে দুর্নীতি দমন কমিশন (দুদক) কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ  করা হয়েছে। 

সোমবার সকালে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। 

এসময় উপজেলা নির্বাহী অফিসার কেএম আবু নওশাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশনের যশোর জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আল আমীন।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সুনীল দাসের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শামীম হোসাইন, যশোর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান, অভয়নগর থানার ওসি এসএম আকিকুল ইসলাম, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, দুর্নীতি প্রতিরোধ কমিটি অভয়নগর শাখার সভাপতি মোহাম্মদ আব্দুল মতলেব। 

অনুষ্ঠানের প্রধান অতিথি ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের হাতে নগদ ১০ হাজার টাকা করে দুই লাখ টাকা এবং ৮০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা সহায়ক উপকরণ তুলে দেন। দুর্নীতি প্রতিরোধ কমিটির অভয়নগরের পক্ষ থেকে শিক্ষার্থীদের হাতে বই, গাছের চারা ও দুর্নীতি বিরোধী প্রচারপত্র তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, কোমলমতি শিক্ষার্থীদের সুনীতির অভ্যাস গড়ে তুলতে সততা স্টোর গড়ে তোলা হয়েছে এবং দেয়া হচ্ছে পৃষ্ঠপোষকতা। শিক্ষক-শিক্ষার্থী অভিভাবক মিলে এই সততা স্টোরকে আরো গতিশীল করে তুলবেন বলে আশা ব্যক্ত করেন।

 

পাবলিক পরীক্ষার সার্টিফিকেট সত্যায়ন অনলাইনে যাচ্ছে - dainik shiksha পাবলিক পরীক্ষার সার্টিফিকেট সত্যায়ন অনলাইনে যাচ্ছে একাদশে ভর্তিতে কলেজ পছন্দে যে বিষয়গুলো মনে রাখতে হবে - dainik shiksha একাদশে ভর্তিতে কলেজ পছন্দে যে বিষয়গুলো মনে রাখতে হবে শিক্ষার্থীদের নতুন চিন্তার শক্তি অর্জন করতে হবে - dainik shiksha শিক্ষার্থীদের নতুন চিন্তার শক্তি অর্জন করতে হবে জোরপূর্বক ভোট দেয়ার চেষ্টা: শিক্ষককে ৩ দিনের জেল - dainik shiksha জোরপূর্বক ভোট দেয়ার চেষ্টা: শিক্ষককে ৩ দিনের জেল শিক্ষকদের আর্থিক সুরক্ষায় সর্বজনীন পেনশন: ডিজি - dainik shiksha শিক্ষকদের আর্থিক সুরক্ষায় সর্বজনীন পেনশন: ডিজি ভারতে নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার, আটক ১ - dainik shiksha ভারতে নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার, আটক ১ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক পদে আবেদনের সুযোগ দাবিতে নিবন্ধনধারীদের মানববন্ধন - dainik shiksha শিক্ষক পদে আবেদনের সুযোগ দাবিতে নিবন্ধনধারীদের মানববন্ধন please click here to view dainikshiksha website Execution time: 0.0080609321594238