অভয়নগরে শিক্ষার্থীদের ধর্ষণবিরোধী মানববন্ধন - দৈনিকশিক্ষা

অভয়নগরে শিক্ষার্থীদের ধর্ষণবিরোধী মানববন্ধন

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় ঘণ্টাব্যাপী ধর্ষণবিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ জুলাই) অভয়নগরবাসীর ব্যানারে বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত যশোর-খুলনা মহাসড়কে এ মানববন্ধন পালন করে সাধারণ শিক্ষার্থী ও এলাকাবাসী ।

মানববন্ধনে বক্তব্য রাখেন পার্থ প্রতীম সুর, সাব্বির আহমেদ শান্ত, ইয়াদ হোসেন, তানভীর আহমেদ, সংগ্রাম, শাহ সাবাব জ্যাকি, আকাশ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সারাদেশে শিশু ও নারী ধর্ষণ এবং হত্যার প্রতিবাদ জানায়। এ সময় তারা ধর্ষণবিরোধী বিভিন্ন স্লোগান লেখা ব্যানার ও ফেস্টুন ব্যবহার করে।  

সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0049881935119629