অর্থসংকটে মেডিকেলে ভর্তি অনিশ্চিত তানিয়ার - দৈনিকশিক্ষা

অর্থসংকটে মেডিকেলে ভর্তি অনিশ্চিত তানিয়ার

নাটোর প্রতিনিধি |

মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন নাটোরের বাগাতিপাড়ার তানিয়া খাতুন- এমন খবরে তানিয়া ও তার পরিবারে উচ্ছ্বাসের বান ডাকলেও পরমুহূর্তেই তাদের ঘিরে ধরে দুশ্চিন্তার মেঘ। কারণ আর কিছুই নয়, দারিদ্র্য। অর্থসংকটে তানিয়ার মেডিকেল কলেজে ভর্তির বিষয়টি অনিশ্চিত হয়ে পড়েছে। তানিয়ার এখন একটাই প্রশ্ন- চিকিৎসক হওয়ার স্বপ্ন কি তার অধরাই থেকে যাবে!

এলাকাবাসী জানান, বাগাতিপাড়া উপজেলার কোয়ালীপাড়া গ্রামের দরিদ্র কৃষক আবু তালেবের দুই মেয়ে তানিয়া, তিশা এবং দুই ছেলে আট বছরের তামিম ও চার বছরের তরিকুল। চার ছেলেমেয়ের মধ্যে তানিয়াই সবার বড়। ছেলে তামিম তৃতীয় শ্রেণিতে পড়ে। উপজেলার তমালতলা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসিতে দুই বোনই জিপিএ ৫ পেয়েছেন। এরপর নাটোর রানী ভবানী সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসিতে তানিয়া জিপিএ ৫ এবং তিশা জিপিএ ৪ দশমিক ৬৭ অর্জন করেন। দারিদ্র্যকে জয় করে তানিয়া এবার এমবিবিএস ভর্তি পরীক্ষায় পটুয়াখালী সরকারি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন।

শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু - dainik shiksha ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী - dainik shiksha শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা - dainik shiksha এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা - dainik shiksha মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা - dainik shiksha দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0056860446929932