অসামাজিক কার্যকলাপের প্রতিবাদ করায় শিক্ষকে লাঞ্ছিত - Dainikshiksha

অসামাজিক কার্যকলাপের প্রতিবাদ করায় শিক্ষকে লাঞ্ছিত

মুন্সিগঞ্জ প্রতিনিধি |

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার নয়ানন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে মারধরের ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে ওই শিক্ষক টঙ্গিবাড়ী থানায় এ অভিযোগ দেন।

ওই শিক্ষক বলেন, উপজেলার যশলং গ্রামের এক প্রবাসীর স্ত্রী নিজ এলাকাসহ আশপাশের এলাকায় বখাটে যুবকদের নিয়ে অসামাজিক কার্যকলাপ করে আসছিলেন। এসব ঘটনায় তিনি প্রতিবাদ করায় ১১ আগস্ট বিকেলে টঙ্গিবাড়ী বাজারে ওই প্রবাসীর স্ত্রী, তাঁর সহযোগী উপজেলার রংমেহার গ্রামের আবু সাইদ ও যশলং গ্রামের তাজুল ইসলাম তাঁকে (শিক্ষক) প্রথমে জুতাপেটা করেন। এরপর তাঁকে মারধর করা হয়। একপর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে এলে তাঁরা পালিয়ে যান।

এ ঘটনায় গতকাল টঙ্গিবাড়ী উপজেলা পরিষদে সালিস বৈঠক হওয়ার কথা থাকলেও প্রবাসীর স্ত্রী ও তাঁর সহযোগীরা আসেননি। এতে বাধ্য হয়ে তিনি থানায় অভিযোগ দেন। এ বিষয়ে কথা বলতে প্রবাসীর স্ত্রী ও তাঁর সহযোগীদের মুঠোফোনে কল দিলে সেগুলো বন্ধ পাওয়া যায়।

টঙ্গিবাড়ী থানার এসআই জাহাঙ্গীর বলেন, তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.019927024841309