অস্ত্র ও ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক - দৈনিকশিক্ষা

অস্ত্র ও ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

সাভার প্রতিনিধি |

সাভারে অভিযান চালিয়ে একটি শুটার গান ও ৫০০ পিস ইয়াবাসহ প্লাবন খান মজলিশ (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে র‌্যাব-৪। গতকাল বুধবার গভীর রাতে পৌর এলাকার দক্ষিণপাড়া নিজ বাড়ি সংলগ্ন ব্যক্তিগত অফিস থেকে তাকে আটক করা হয়। আটক প্লাবন খান মজলিশ সরকারি সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

র‌্যাব জানায়, বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মিরপুরের র‌্যাব-৪ এর একটি দল সাভার দক্ষিণপাড়া এলাকায় ওই ছাত্রলীগ নেতার ব্যক্তিগত অফিসে অভিযান চালায়। এ সময় সেখানে তল্লাশি চালিয়ে একটি শুটার গান ও ৫০০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

মিরপুর র‌্যাব-৪ এর এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অস্ত্র ও মাদকসহ আটক ছাত্রলীগে নেতা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। বিভিন্ন গ্রাহকের কাছে ইতোপূর্বে মাদক বিক্রির বিপুল সংখ্যক তথ্য তার কাছ থেকে পাওয়া গেছে। ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0045719146728516