অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কঠোরভাবে মোকাবেলা করা হবে : কৃষিমন্ত্রী - বিবিধ - দৈনিকশিক্ষা

অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কঠোরভাবে মোকাবেলা করা হবে : কৃষিমন্ত্রী

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি |

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক  বলেছেন, দেশে দুর্গাপূজাকে কেন্দ্র করে যারা অপপ্রয়াস চালাচ্ছে, অস্থিতিশীলতা সৃষ্টি ও আইন-শৃঙ্খলার অবনতি ঘটাতে চাচ্ছে তাদেরকে কঠোরভাবে মোকাবেলা করা হবে। তাদের অপপ্রয়াস ব্যর্থ হবে। তিনি আরও বলেন, সাম্প্রদায়িক গোষ্ঠী এখনও বাংলাদেশে তৎপর। এখনও তারা বাংলাদেশের বিরুদ্ধে কাজ করে। এদের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। 

বৃহস্পতিবার টাঙ্গাইলের ধনবাড়ীতে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শেষে হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন। এ সময় ধনবাড়ী উপজেলার স্থানীয় কর্মকর্তাবৃন্দ ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, দেশে কিছু দল আছে যারা ধর্মকে ব্যবহার করে রাজনীতি করে, রাষ্ট্র ক্ষমতা দখল করতে চায় ও অর্থ-বিত্ত অর্জন করতে চায়। তাদের কোন আদর্শ নেই, নীতি নেই। এই সাম্প্রদায়িক শক্তি বার বার বাংলাদেশের ধর্মীয় সম্প্রীতির উপর আঘাত করেছে ও শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করেছে। এরাই মুক্তিযুদ্ধের সময় ধর্মের নামে লাখ লাখ মানুষকে হত্যা করেছিল। এরাই ধর্মের নামে দুই লাখ মা-বোনকে পাকিস্তানিদের হাতে তুলে দিয়ে তাদের ইজ্জত হনন করেছিল।  

আব্দুর রাজ্জাক আরও বলেন, কুমিল্লার ঘটনায় জড়িত ও দোষীদের খুঁজে বের করা হবে এবং তাদেরকে আইন অনুযায়ী দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে। কুমিল্লার ঘটনাটি একটি বিচ্ছিন্ন ঘটনা। সার্বিকভাবে সারা দেশে অত্যন্ত উৎসাহ-উদ্দীপনায় দুর্গোৎসব পালিত হচ্ছে।

জুনিয়র ইন্সট্রাক্টর পদে নিয়োগ পেলেন ৩৮তম বিসিএসে উত্তীর্ণ ২৭৭ প্রার্থী - dainik shiksha জুনিয়র ইন্সট্রাক্টর পদে নিয়োগ পেলেন ৩৮তম বিসিএসে উত্তীর্ণ ২৭৭ প্রার্থী মাদরাসা শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা চার বিষয়ে - dainik shiksha মাদরাসা শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা চার বিষয়ে এমন শাস্তি হবে ভবিষ্যতে কেউ সাহস পাবে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এমন শাস্তি হবে ভবিষ্যতে কেউ সাহস পাবে না : প্রধানমন্ত্রী টিকা পাবেন রাজধানীর সব স্কুল-কলেজের শিক্ষার্থী, ১৯ অক্টোবরে মধ্যে তথ্য পাঠানোর নির্দেশ - dainik shiksha টিকা পাবেন রাজধানীর সব স্কুল-কলেজের শিক্ষার্থী, ১৯ অক্টোবরে মধ্যে তথ্য পাঠানোর নির্দেশ মাদরাসা প্রভাষকদের পদোন্নতি দিতে সুনির্দিষ্ট নির্দেশনা চায় অধিদপ্তর - dainik shiksha মাদরাসা প্রভাষকদের পদোন্নতি দিতে সুনির্দিষ্ট নির্দেশনা চায় অধিদপ্তর ৬ লাইনের বিজ্ঞপ্তিতে ২২ ভুল, ঢাবির নৃবিজ্ঞান বিভাগ আলোচনায় - dainik shiksha ৬ লাইনের বিজ্ঞপ্তিতে ২২ ভুল, ঢাবির নৃবিজ্ঞান বিভাগ আলোচনায় সাম্প্রদায়িক ষড়যন্ত্রের বিষয়ে সতর্ক থাকতে হবে জনগণকে : হেফাজত - dainik shiksha সাম্প্রদায়িক ষড়যন্ত্রের বিষয়ে সতর্ক থাকতে হবে জনগণকে : হেফাজত ১৯ শিক্ষককে মন্ত্রণালয়ে তলব - dainik shiksha ১৯ শিক্ষককে মন্ত্রণালয়ে তলব please click here to view dainikshiksha website