আইপিএল স্থগিত - খেলাধুলা - দৈনিকশিক্ষা

আইপিএল স্থগিত

দৈনিকশিক্ষা ডেস্ক |

দলগুলোয় করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় আইপিএল স্থগিত ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এখনো পর্যন্ত আট ফ্র্যাঞ্চাইজির চারটিতে করোনা পজিটিভ হয়েছেন খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরা।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

আইপিএলের সহ-সভাপতি রাজীব শুক্লা অবশ্য এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই) কে জানিয়েছেন, এই মৌসুমের জন্যই স্থগিত হয়ে গেছে আইপিএল।

ওদিকে আইপিএলের সভাপতি ব্রিজেশ প্যাটেল জানিয়েছেন, আইপিএল-সংশ্লিষ্ট সকলের নিরাপত্তার কথা বিবেচনা করেই স্থগিত করা হয়েছে আইপিএল। টাইমস অফ ইন্ডিয়া সভাপতির বরাত দিয়েই ঘোষণা দিয়েছে, গোটা মৌসুমের জন্যই স্থগিত হয়ে গেছে আইপিএল। 

করোনার প্রকোপ বেড়ে যাওয়াতেই এই সিদ্ধান্ত। গতকাল কোভিড পজিটিভ হয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ভারিয়ের। চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি ও দলটার বাসের পরিচ্ছন্নাকর্মীর কারণে চেন্নাই শিবিরেও করোনা আঘাত হানে। কিছুক্ষণ আগে জানা যায়, সানরাইজার্স হায়দরাবাদের উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা ও দিল্লি ক্যাপিটালসের স্পিনার অমিত মিশ্রও করোনা পজিটিভ হয়েছেন, এমন খবর আসে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

আট ফ্র্যাঞ্চাইজির মধ্যে চারটারই এই অবস্থা। কোভিড পজিটিভ হওয়ার খবর বের হওয়ার সঙ্গে সঙ্গেই এই চার ফ্র্যাঞ্চাইজি বাধ্যতামূলক কোয়ারেন্টিনে চলে যায়। বাকি চার ফ্র্যাঞ্চাইজির (রাজস্থান রয়্যালস, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, পাঞ্জাব কিংস ও মুম্বাই ইন্ডিয়ানস) মধ্যেও যে এর মধ্যে কেউ কোভিড পজিটিভ হননি, সে নিশ্চয়তা নেই। তাই সন্দেহের সেই দোলাচলা না গিয়েই আইপিএল স্থগিত ঘোষণা করে দিয়েছে বিসিসিআই।

এদিকে টেলিগ্রাফ স্পোর্টসের ক্রিকেট বিষয়ক প্রধান রিপোর্টার নিক হল্ট ও ইন্ডিয়ান এক্সপ্রেসের ভেঙ্কট কৃষ্ণ জানিয়েছেন, মুম্বাইতে আইপিএলের বাকি ম্যাচগুলো শেষ করার আলোচনা চলছে। সপ্তাহখানেকের মধ্যেই আইপিএল আবার শুরু হবে, মুম্বাইতে।

ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের - dainik shiksha ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা - dainik shiksha পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি - dainik shiksha শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার - dainik shiksha চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website