আইসোলেশনে লিভারপুল কিংবদন্তি ডালগ্লিশ - খেলাধুলা - দৈনিকশিক্ষা

আইসোলেশনে লিভারপুল কিংবদন্তি ডালগ্লিশ

দৈনিকশিক্ষা ডেস্ক |

শিরায় প্রদানের জন্য এক অ্যান্টিবায়োটিকের প্রয়োজন পড়লে বুধবার (৮ এপ্রিল) হাসপাতালে ভর্তি করা হয় লিভারপুলের সাবেক কিংবদন্তি স্ট্রাইকার স্যার কেনি ডালগ্লিশকে। কিন্তু এক চিকিৎসা করতে গিয়ে উল্টো আরেকটি দুঃসংবাদ শুনতে হয় তাকে।

করোনা ভাইরাস সংক্রমিত কি না তা জানার জন্য রুটিনমাফিক পরীক্ষায় ‘অপ্রত্যাশিতভাবে’ পজিটিভ ফল আসে ডালগ্লিশের। তবে সেই খবর ফুটবল বিশ্বকে নাড়া দিলেও ৬৯ বছর বয়সী সাবেক স্কটিশ কিংবদন্তি ফুটবল তারকাকে হাসপাতালের বিছানায় শুয়ে দিন কাটাতে হচ্ছে না।

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ডালগ্লিশ। এখন নিজের ঘরে আইসোলেশনের থাকবেন তিনি। সানডে পোস্টকে সাবেক সেল্টিক তারকা বলেন, ‘লোকজন সম্ভবত আমার নাম দেখে আমার জন্য সর্বোচ্চ যত্ন-সেবার প্রত্যাশা করেছিল, তবে ন্যাশনাল হেল্থ সার্ভিসে (এনএইচএস) সবাই সর্বোচ্চ সেবা পায়।’

১৯৭৭ খ্রিষ্টাব্দে লিভারপুলে যোগ দেয়ার আগে ডালগ্লিশ সেল্টিকের জার্সিতে চারবার স্কটিশ লিগ শিরোপা জিতেছেন। অ্যানফিল্ডে খেলোয়াড় ও কোচ হিসেবে আটবার লিগ চ্যাম্পিয়নশিপ এবং তিনবার ইউরোপিয়ান কাপ জিতেছেন তিনি।

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website