আজও কোনো পরীক্ষায় অংশ নেননি বুয়েট শিক্ষার্থীরা - দৈনিকশিক্ষা

আজও কোনো পরীক্ষায় অংশ নেননি বুয়েট শিক্ষার্থীরা

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ক্যাম্পাস ছাত্ররাজনীতি মুক্ত রাখতে আন্দোলনের কর্মসূচি হিসেবে আজও শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় অংশ নেননি। এ নিয়ে তৃতীয় দিনের মতো পরীক্ষা বর্জন করলেন তারা। এর আগে গত ৩০ ও ৩১ মার্চ দুটি পরীক্ষায় অংশগ্রহণ করেননি শিক্ষার্থীরা। 

বুধবার (৩ এপ্রিল) দুপুরে বুয়েট ক্যাম্পাস ঘুরে শিক্ষার্থীদের পদচারণা তেমন একটা দেখা যায়নি। দু-একজন শিক্ষার্থী ব্যক্তিগত কাজে এসেছেন। তবে যথারীতি চলছে অফিস।

শিক্ষার্থীরা জানান, বুধবার বুয়েটের ১৮ ব্যাচের টার্ম ফাইনাল পরীক্ষা হওয়ার কথা ছিল। কিন্তু আন্দোলনের অংশ হিসেবে শিক্ষার্থীরা এ পরীক্ষায় অংশগ্রহণ করেননি।

খোঁজ নিয়ে জানা যায়, আগামীকাল বৃহস্পতিবার থেকে ১৬ এপ্রিল পর্যন্ত ঈদের ছুটিতে বুয়েটের ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে। তবে বুয়েট অফিস বন্ধ ৯ থেকে ১৪ এপ্রিল। ফলে ঈদের আগে আর কোনো ক্লাস বা পরীক্ষা না থাকায় শিক্ষার্থীদের অনেকে বাড়ি চলে গেছেন।

এ বিষয়ে জানতে বুয়েটের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মোহাম্মদ ইমামুল হাসান ভূঁইয়ার কার্যালয়ে গিয়ে তাকে পাওয়া যায়নি। পরে তার মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

বুয়েটের উপাচার্য প্রফেসর ড. সত্যপ্রসাদ মজুমদারের কার্যালয়ে গেলে তিনি কয়েকজন সাংবাদিককে দুই ঘণ্টা বসিয়ে রাখেন। পরে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা না বলে চলে যান।

 

প্রাথমিক শিক্ষকদের ডিজিটাল বদলিতে নানা সমস্যা - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের ডিজিটাল বদলিতে নানা সমস্যা শিক্ষার্থীদের বাস্তব জ্ঞান অর্জন করতে হবে: এন আই খান - dainik shiksha শিক্ষার্থীদের বাস্তব জ্ঞান অর্জন করতে হবে: এন আই খান ভালো শিক্ষার্থী হলেই হবে না, আদর্শবান মানুষ হতে হবে: ভূমিমন্ত্রী - dainik shiksha ভালো শিক্ষার্থী হলেই হবে না, আদর্শবান মানুষ হতে হবে: ভূমিমন্ত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বইমুক্ত শুক্রবারে ব্যাপক সাড়া - dainik shiksha বইমুক্ত শুক্রবারে ব্যাপক সাড়া নববর্ষ উদযাপনে সবার সহযোগিতা চাইলেন ঢাবি উপাচার্য - dainik shiksha নববর্ষ উদযাপনে সবার সহযোগিতা চাইলেন ঢাবি উপাচার্য please click here to view dainikshiksha website Execution time: 0.0060329437255859