আজকের রাশিফল - বিবিধ - দৈনিকশিক্ষা

আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদক |

আজ ১৩ অক্টোবর ২০২১ খ্রিষ্টাব্দ, বুধবার। ২৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ এবং ৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ তুলা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৫৫ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৩৪ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৬। শুভ বার: শুক্র ও রবি। শুভ রত্ন: হীরা ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। তীর্থগমন হতে পারে। পেশাগত দিক ভালো যেতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সামাজিক সংকট এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রি-বাণিজ্যে লোকসান হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রি-বাণিজ্যে লাভযোগ আছে। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

শরীর ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে চিকিত্সকের পরামর্শ নিন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুদের দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সর্তক থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। সন্তানের প্রতি খেয়াল রাখুন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আধ্যাত্মিক চিন্তাচেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বাড়বে। অসুস্থ মায়ের প্রতি খেয়াল রাখুন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। উত্তেজনা পরিহার করুন। 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

প্রয়োজনে ছোট ভাইবোনদের সহযোগিতা নিন। আপনজনদের কারো সঙ্গে মতানৈক্যে জড়াবেন না। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষার চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। মাথাব্যথায় ভুগতে পারেন। আর্থিক দিক ভালো থাকতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

নিজেকে যথাযথভাবে প্রকাশে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ব্যয় কমানোর চেষ্টা করুন। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। অসুস্থ পিতার যত্ন নিন। সামজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে।

 

কুয়েট শিক্ষকের মৃত্যু : অফিস কক্ষে নিয়ে কী বলেছিল ছাত্রলীগ - dainik shiksha কুয়েট শিক্ষকের মৃত্যু : অফিস কক্ষে নিয়ে কী বলেছিল ছাত্রলীগ দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ সরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক নিয়োগ বিজ্ঞপ্তিতে ১২ বানান ভুল! - dainik shiksha সরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক নিয়োগ বিজ্ঞপ্তিতে ১২ বানান ভুল! সনদধারী বেকার নয়, চাই দক্ষ জনসম্পদ : শিক্ষামন্ত্রী - dainik shiksha সনদধারী বেকার নয়, চাই দক্ষ জনসম্পদ : শিক্ষামন্ত্রী কেন্দ্রীয় লটারিতে অংশ নিতে না পারা স্কুলগুলোতে ভর্তি যেভাবে - dainik shiksha কেন্দ্রীয় লটারিতে অংশ নিতে না পারা স্কুলগুলোতে ভর্তি যেভাবে সরকারি কর্মচারীদের ৭ দফা দাবিতে আন্দোলনে যাওয়ার ঘোষণা - dainik shiksha সরকারি কর্মচারীদের ৭ দফা দাবিতে আন্দোলনে যাওয়ার ঘোষণা দক্ষিণ আফ্রিকায় ৫ বছরের কম বয়সীরাও ওমিক্রনে আক্রান্ত - dainik shiksha দক্ষিণ আফ্রিকায় ৫ বছরের কম বয়সীরাও ওমিক্রনে আক্রান্ত অনিয়ম করা বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে না ইউজিসি - dainik shiksha অনিয়ম করা বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে না ইউজিসি please click here to view dainikshiksha website