আত্তীকৃত শিক্ষকদের চাকরি স্থায়ীকরণের খসড়া তালিকা প্রকাশ - কলেজ - দৈনিকশিক্ষা

আত্তীকৃত শিক্ষকদের চাকরি স্থায়ীকরণের খসড়া তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন সরকরিকৃত কলেজের আত্তীকৃত শিক্ষকদের চাকরি স্থায়ীকরণের খসড়া তালিকা প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। মঙ্গলবার (২৩ নভেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়। 

খসড়া তালিকায় কোন শিক্ষকের নাম না থাকলে প্রমাণসহ আবেদন আগামী ৩০ নভেম্বরের মধ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে ইমেইলে পাঠাতে বলা হয়েছে।

অধিদপ্তর বলছে, আত্তীকৃত শিক্ষকদের স্থায়ীকরণের লক্ষ্যে চাকরি সংক্রান্ত সার্বিক তথ্যাদি উল্লেখ করে বিষয়ভিত্তিক তালিকা প্রস্তুত করা হয়েছে। প্রস্তুতকৃত খসড়া তালিকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রদর্শন করা হলো। 

অধিদপ্তর আরও জানিয়েছে, তালিকায় যেসব নামের পাশে মন্তব্য কলামে এসিআর সংক্রান্ত মন্তব্য রয়েছে সেসব শিক্ষককে ৩০ নভেম্বরের মধ্যে উপপরিচালকের (কলেজ-১) কাছে এসিআর পাঠানোর জন্য অনুরোধ করা হলো। এসিআর ছাড়া অন্য যে কোন ভুল যেমন বর্তমান কর্মস্থল, নিয়োগ ও যোগদানের তারিখ, জন্মতারিখ, নিজ জেলা, পূর্বে আবেদন করে খসড়া তালিকায় নাম না থাকলে তাদেরকে প্রামাণ্য কাগজপত্রসহ আবেদনপত্র আগামী ৩০ নভেম্বরের মধ্যে ইমেইলে ([email protected]) অধিদপ্তরে পাঠাতে হবে।

অধিদপ্তর আরও বলছে, স্ব স্ব পিডিএসে নিয়োগ, যোগদান, বিভাগীয় পরীক্ষা, বুনিয়াদী প্রশিক্ষণের তথ্য অবশ্যই হালনাগাদ করে অধ্যক্ষের মাধ্যমে পিডিএস অনুমোদন নিশ্চিত করার জন্যও বলা হলো।

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য সরকরিকৃত কলেজের আত্তীকৃত শিক্ষকদের চাকরি স্থায়ীকরণের তালিকা তুলে ধরা হলো। 

তালিকা দেখতে ক্লিক করুন :

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE  করতে ক্লিক করুন।

নটর ডেম শিক্ষার্থীর মৃত্যু : গাড়িচালক হারুন গ্রেফতার - dainik shiksha নটর ডেম শিক্ষার্থীর মৃত্যু : গাড়িচালক হারুন গ্রেফতার স্কুলভর্তি: আবেদনে ভোগান্তি সরকারিতে, তালিকায় নেই সব বেসরকারি - dainik shiksha স্কুলভর্তি: আবেদনে ভোগান্তি সরকারিতে, তালিকায় নেই সব বেসরকারি ঢাবির পর বুয়েটের ভর্তি পরীক্ষায়ও প্রথম সিয়াম - dainik shiksha ঢাবির পর বুয়েটের ভর্তি পরীক্ষায়ও প্রথম সিয়াম শিক্ষার্থীদের কাছ থেকে হাফ ভাড়া নেবে বিআরটিসি - dainik shiksha শিক্ষার্থীদের কাছ থেকে হাফ ভাড়া নেবে বিআরটিসি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া - dainik shiksha দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে - dainik shiksha নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website