আদমজী ক্যান্টনমেন্ট কলেজের ‘সেনাপ্রধান ট্রফি’ অর্জন - দৈনিকশিক্ষা

আদমজী ক্যান্টনমেন্ট কলেজের ‘সেনাপ্রধান ট্রফি’ অর্জন

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসাবে ‘সেনাপ্রধান ট্রফি’ অর্জন করলো আদমজী ক্যান্টনমেন্ট কলেজ।

বুধবার আদমজী ক্যান্টনমেন্ট কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল আল ফারুক সিদ্দিকীর হাতে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজগুলোর কেন্দ্রীয় সমন্বয় পরিষদের ৫৭তম সমন্বয় সভায় ২০২৩ খ্রিষ্টাব্দের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসাবে এ ট্রফি তুলে দেন কেন্দ্রীয় সমন্বয় পরিষদের সভাপতি লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান।

প্রসঙ্গত, শিক্ষা, শৃঙ্খলা ও নৈতিকতা এই মূলমন্ত্রকে ধারণ করে একাডেমিক ও সহশিক্ষা কার্যক্রমে অত্যন্ত সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ। 

বর্তমানে এটি দেশের অন্যতম শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান। ২০২৩ খ্রিষ্টাব্দে এই কলেজ থেকে সর্বমোট ২ হাজার ৩৬৯ জন শিক্ষার্থী উচ্চমাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ পাসসহ মোট ২ হাজার ৬২ জন শিক্ষার্থী জিপিএ-৫ অর্জন করেছে। 

পাশাপাশি আন্তক্যান্টনমেন্ট কলেজ ‘গণিত অলিম্পিয়াড’ ও ‘সাধারণ জ্ঞান’ প্রতিযোগিতায় আদমজী ক্যান্টনমেন্ট কলেজ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সংসদীয় বিতর্ক প্রতিযোগিতা-২০২৩ (ইংরেজি ভার্সন) এ চ্যাম্পিয়ন এবং সংসদীয় বিতর্ক প্রতিযোগিতা-২০২৩ (বাংলা ভার্সন) এ রানাসআপ হয়। এ ছাড়া ‘জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪’ এর মহানগর পর্যায়ে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান এবং কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল আল ফারুক সিদ্দিকী ‘শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান’ (কলেজ) হিসেবে নির্বাচিত হন।

সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! শিক্ষককে পিটিয়ে হ*ত্যা, চাচাতো ভাইসহ গ্রেফতার ৩ - dainik shiksha শিক্ষককে পিটিয়ে হ*ত্যা, চাচাতো ভাইসহ গ্রেফতার ৩ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0060348510742188